বাংলা সিরিয়াল

পিসির সিরিয়াল রোশনাই শুরুতে আহামরি কিছু না করলেও পরে ঠিকই নিজের দম দেখিয়ে দেয়!-স্লট ছিনিয়ে নিলো রোশনাই দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকটি র প্রতিপক্ষ হল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকটি এপ্রিল মাসে শুরু হয়েছিলো, তারপর আড়াই থেকে তিন মাসের মধ্যে ৪+ টিআরপি থেকে আসতে আসতে দর্শকের সংখ্যা বাড়িয়ে সিক্স প্লাস টিআরপি করে রীতিমতো স্লট লিড করেছে এই ধারাবাহিক।

তবে প্রতিপক্ষে থাকা ধারাবাহিককে হারিয়ে নয় বরং একসাথে দুজনে মিলে স্লট লিড করেছে। গত সপ্তাহের টিআরপি অনুযায়ী ৬.২ টিআরপি পেয়ে জয়েন্ট স্লট লিড করেছে এই ধারাবাহিক।

আরও পড়ুন : বাংলা সিনেমায় তিনি যতটা দক্ষতার সাথে অভিনয় করেন!বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি তাঁকে সেভাবে সম্মান দিচ্ছে না! জনপ্রিয় অভিনেতা চন্দন সেন সম্পর্কে বলছেন দর্শক!

রোশনাই ধারাবাহিকটিতে দেখা যাচ্ছে যে,এই ধারাবাহিকে বর্তমানে আরন্যকের এক্সিডেন্ট হয়েছে আর রোশনাই একজন নার্সের ছদ্মবেশে রয়ে গেছে এবং আরণ্যকের সেবা করছে।

কিন্তু গরিমা সত্যিটা সকলের সামনে ফাঁস করে দেবে এবং আরন্যক ও আর তাকে বিশ্বাস করতে চাইবে না,কারণ আরণ্যককে রোশনাই যেভাবে রাজেশের সামনে অপমান করেছে সেটা সে ভুলতে পারেৎনি কিন্তু এই যে ধারাবাহিকটি স্লট লিড করেছে তা দেখে অনেকেই খুশি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমি আগেই বলছিলাম যে রোশনাইকে আরেকটু সময় দিলে,,,নিজের জায়গা ঠিক দখল করে নিবে।

আরও পড়ুন : মদের ঘোরে শৌর্যকে সব কথা বলে দিল নীলু!মিঠি ঝোরাতে দুর্দান্ত পর্ব!

আর পিসির সিরিয়াল শুরুতে আহামরি কিছু করে না কিন্তু পরে ঠিকই নিজের দম দেখিয়ে দেয়।উড়ান নিয়ে শুরু থেকে আশাবাদী ছিলাম না কিন্তু ভালো করছে দেখে ভালো লাগলো।জলসা ফ্যান হয়ে আজকে খুশি,,,টপ ৫ সহ পুরো চার্টে জলুর জয়জয়কার।আমার অনু এখনও নিজের জায়গায় অটল।মিঠিঝোরার আবার বেহাল দশা…সব মিলিয়ে জলু”

Back to top button

Ad Blocker Detected!

Refresh