বাংলা সিরিয়াল

কী মারাত্বক এপিসোড রোশনাইতে আসতে চলেছে!রোশনাই আর আরণ্যকের ঘনিষ্ঠ মুহূর্ত আসতে চলেছে খুব শীঘ্রই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রোশনাই’। এই ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে, সবাই জেনে গেছে রোশনাই আসলে কার স্ত্রী! এরপর রোশনাইকে গঙ্গায় নিয়ে গিয়ে তার হাত থেকে শাখা, পলা খুলে দিয়ে তার সিঁদুর মুছিয়ে দেয় গরিমা ও তার মা।

রোশনাই সাঁতার জানে না জানতে পেরে তাকে পরিকল্পনা করে জলে ডুবিয়ে মারতে চায় সুরঙ্গমা। রোশনাই সাঁতার জানে না তাই তার হাত ধরে নদীতে নিয়ে যায় সুরঙ্গমা।রোশনাইকে পাড়ের থেকেই সাবধান করতে থাকে আরণ্যক। এরপর রোশনাইকে হাত ধরে নদীতে নিয়ে যায় সুরঙ্গমা, তারপর হাত ছেড়ে দেয়।

আরও পড়ুন : অনিকেতকে শ্যামলীর পাল্টা জবাব!-মেয়েদের ঘুরে দাঁড়ানোর পালা শুরু কোন গোপনে থেকেই!

গভীর জলে ডুবতে থাকে সে। তখন আরণ্যক গিয়ে তাকে বাঁচিয়ে নিয়ে আসে। এরপর জানা যায় রোশনাইয়ের বিয়ের ঠিক করা হচ্ছে। এই নিয়ে আরণ্যক ও রোশনাইয়ের মধ্যে দুষ্টু মিষ্টি ঝগড়া হতে থাকে। কিন্তু পরবর্তীতে এই গল্পে কী চমক আসতে চলেছে!

তা জানতে অনেকেই উৎসাহী। যেহেতু এই গল্প হিন্দি গল্প ঝনকের রিমেক সেই কারণে বলা যায় যে এরপর রাজেশ কুমারের সাথে সুরঙ্গমা বিয়ে ঠিক করবে রোশনাইয়ের যে বিয়ে ভেঙে দেয়া হবে মন্ডপে আর তারপরেই একসাথে ঘনিষ্ঠ হয়ে পড়বে রোশনাই আরণ্যক!

ঝনকের ট্র্যাক নিয়ে একজন নেটিজেন লিখেছেন,“ “Jhanak” এ কী মারাত্মক টানটান এপিসোড হচ্ছে
Jhanak অনিরুদ্ধ কে বললো শ্রীনগরের সেই রাতের কথা কিন্তু ও কিছুতেই বিশ্বাস করতে চাইছে না

আরও পড়ুন : আর জি কর ঘটনার প্রতিবাদ পর্নার গলায়! নিম ফুল সব সময় বাস্তবসম্মত ট্র্যাক দেখায় বলছেন দর্শক!

বলে যে এটা তোমার চাল আমার সেদিন জ্বর ছিলো তাই মনে নেই কিছু আর এটাই তুমি ব্যাবহার করছো!!!
Jhanak বলে, আমি চাইলে সেদিন নিজেকে আটকাতে পারতাম কিন্তু পারিনি আমি সেদিন আপনার চোখে ভালোবাসা দেখেছিলাম সেই ভালোবাসাটা যে মিথ্যা ছিলো সেটা বুঝিনি আমি”

ঐ নেটিজেন আর‌ও লিখেছেন,“অনিরুদ্ধ এতটাই নির্লজ্জ বলছে ওই বাচ্চা টা আদিত্য রয় কাপুরের!! ও স্বীকার করছে না বলে ওকে ফাঁসাচ্ছে Jhanak! ঝানাকের বাবা আর অনিরুদ্ধ এর মধ্যে কোনো পার্থক্য নেই Jhanak ও বলে দেই ওর বাচ্চা কে বাবার নাম দিয়েই ছাড়বে যেকোনো মূল্যে

#Jhanak”

Back to top button

Ad Blocker Detected!

Refresh