বাংলা সিরিয়াল

প্রতিনিয়ত অপমান অনিশ্চয়তা এবং সবার বিরক্ত দেখে নিজের মায়ের পথ অনুসরণ করলো রোশনাই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোশনাই কে প্রত্যেকটা মুহূর্তে আরণ্যকের পরিবারের লোকজন অপমান করে। একসময় রোশনাই সিদ্ধান্ত নেয় যে, সে বাড়ি ছেড়ে চলে যাবে, কিন্তু তার সিকিউরিটির কথা বলে তার নিরাপত্তার কথা বলে তাকে ধরে নিয়ে আসে আরণ্যক, এরপর আরণ্যকের বাবা-মা মেম সাহেব সবাই মিলে রোশনাই কে রীতিমতো অপমান করে। প্রত্যেকটা মুহূর্তে সব সময় অপমান সহ্য করতে করতে ভেতর থেকে শেষ হয়ে যেতে থাকে রোশনাই।

আরও পড়ুন : গৌরী চরিত্রটি খুব ন্যাকা! বড্ড বেশি বাচ্চা সাজানো হচ্ছে!

সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সবার কথা শুনতে শুনতে, সকলের সকল অপমান শুনতে শুনতে,অবশেষে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় রোশনাই ও সেই কাজ করে। যা দেখে সকলে আরণ্যককে গালাগাল দিতে থাকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ প্রতিনিয়ত অপমান অনিশ্চয়তা এবং সবার বিরক্ত দেখে নিজের মায়ের পথ অনুসরণ করলো রোশনাই।আরন্যক যতোই ওর সাহায্য করতে যাক প্রতিবার সেই ওর কারনেই রোশনাই কে অপমানিত হতে হয়। এবার ছোটুও অপমানিত হলো আরন্যকের কারনে।”

ঐ দর্শক আরো লিখেছেন যে,“একটা মানুষ আর কত অপমান সহ্য করবে? প্রতিনিয়ত তার চরিত্র, সতীত্ব নিয়ে যদি কেউ প্রশ্ন তোলে কত সহ্য করবে সে আর?এত মিথ্যা বলে কী লাভ হলো আরন্যকের?

না গুরুজি ওকে নাচ শেখালো উল্টে জঘন্য ভাবে ওকে আর ওর মৃত মাকে অপমান করে দিল‌। বাড়িতে এসেও সেই অপমান।ইভেন ছোটুকে বশ করেছে থেকে শুরু করে তার চরিত্র নিয়ে প্রশ্ন তুললো সবাই।আরন্যক কি এমন রাজরানী বানিয়ে তাকে বাড়িতে রেখেছে? আশ্রয় ঠিকমতো না দিতে পারলে ধরে রাখার কোনো অধিকার তার নেই।

বানিয়ে রেখেছে কাজের লোক করে তার উপর খাওয়া নিয়ে পর্যন্ত খোটা দেয় তার বাড়ির লোকজন এটা কোনো সুস্থ লাইফ হতে পারে?
অপরদিকে রোশনাই পালাতে গেলেও তাকে জোর করে বন্দী করে রাখছে আরন্যক এবং তার পরিবারের লোকজনের অপমান আরো বাড়ছে।

আরও পড়ুন : 9 টার মতো ভালো একটা স্লট পেয়েছে নিজেকে প্রমাণ করার জন্য!মনে প্রাণে চাই,ভালো করুক!

এবার আরন্যক দয়া করে ওকে সাহায্য করা বন্ধ করুক এবং রোশনাই কে তার মায়ের চিঠি ধরিয়ে দিক। কোলকাতায় অনেক হোম আছে সেখানেই চলে যাক রোশনাই। রোশনাই এর সাথে এভাবে নিজের আর গরিমার সম্পর্কটাও শেষ করে ছাড়বে আরন্যক। স্ত্রীর অধিকার যদি রোশনাই চাইতো তাহলে সে বারবার পালিয়ে যেতে চাইতোনা,সে মুক্তি চায় এসব মিথ্যা আর নাটক থেকে এটাই সে বারবার বলছে আর কিছুই না। পুরো বিরক্তিকর!!!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh