বাংলা সিরিয়াল

উড়ন্ত সিঁদূরের দিন শেষ বাজারে এলো ভিডিও কল-এ সিঁদূর দান!-রোশনাই নিয়ে সমালোচনা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে, ভুল করে আরণ্যকের বাড়ির সামনে রোশনাই বলে ফেলে সেই বিবাহিত তারপর রোশনাইয়ের ওপর চাপ সৃষ্টি করা হয় তার বরকে সবার সামনে আসতে হবে।

এরপর দেখা যায় যে, আরণ্যক ভিডিও কলে সবার সামনে আসে অন্ধকারের মধ্যে সে সবার সামনে আসে এবং ভিডিও কলে সে সিঁদুর তুলে রোশনাই সিঁথিতে দেয় এবং এদিকে রোশনাই নিজের সিঁথিতে সিঁদুর পড়ে নেয়।
ধারাবাহিকের এরকম উদ্ভট বিয়ে দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে চূড়ান্ত হাসাহাসি।

এতদিন উড়ন্ত সিঁদুরের কথা সকলেই জানতো, যেখানে নায়কের হাত থেকে উড়ে উড়ে সিঁদুর গিয়ে পড়তো নায়িকার মাথায় কিন্তু ভিডিও কলে বিবাহ, ভিডিও কলে সিঁদুর দান এটা লীনা গঙ্গোপাধ্যায়ের রোশনাই ধারাবাহিকে প্রথম দেখা গেলো,যদিও দর্শক বলছেন লীনা গঙ্গোপাধ্যায় ঝনকে এই ব্যাপারটা সৃষ্টি করে ছিলেন আর ঝনকের রিমেক হলো রোশনাই।

আরও পড়ুন : ফুলকির অপনেন্ট জ্যাশ হলে ফুলকি নাকানি চোবানি খেত!-সস্তার এডিট দিয়ে ফুলকি বাজিমাত করায় কথার ট্রোলিংয়ের প্রতিবাদ করলো দর্শক!

তাই অনেকেই এই বিষয়টি নিয়ে আলোচনা করেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“উড়ন্ত সিঁদূরের দিন শেষ বাজারে এলো ভিডিও কল-এ সিঁদূর দান..আরণ্যক এক চুটকি সিঁদূর মোবাইলের স্ক্রিনের কাছে নিয়ে গেলো অন্যদিকে রোশনাই নিজেই নিজের সিঁথিতে সিদূর পড়ে নিলো ব্যস সিঁদূর দান সম্পন্ন এইভাবেও যে সিঁদূর দান হতে পারে তা একমাত্র লীনা গাঙ্গুলিই দেখিয়ে দিলোHats off LG যাইহোক দেখতে থাকুন ” রোশনাই ” প্রতিদিন – 8:30 PM ।

StarJalsha – য়” এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন নেটিজেন লিখেছেন যে,“যাক তাও তো নতুন কিছু দেখলো দর্শক। উড়ন্ত সিঁদুর দেখে দেখে একঘেয়ে হয়ে গেছিল।”

আরেকজনের কথায়,“এই টেকনোলজি টা তো করোনার সময় দেখানো উচিত ছিল”কেউ আবার বলছেন যে,“হায়রে স্টার জলসার বিয়ের ধরন।অসহ্যকর।একটা বিয়েও ভালো করে হয় না।‌ বোঝে‌ না সে বোঝেনার মতো না হলেও অন্তত বাস্তব গল্পের আবির্ভাবে নতুন সিরিয়াল আনা উচিত ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh