বাংলা সিরিয়াল

রোশনাইকে মেন্টালি সাপোর্ট দেই তাকে যে করেই হোক আরণ্যকের গলায় ঝুলাতে হবে! তাহলেই আমরা ২ বধূর ১ স্বামী নিয়ে টানাটানি দেখতে পাবো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাইতে দেখা যাচ্ছে যে, আরণ্যকদের বাড়িতে আরণ্যকদের বাবা-মা থেকে শুরু করে মেম সাহেব সবাই সবসময় রোশনাই কে অপমান করে,ছোটো করে। রোশনাই এই বিষয় গুলো মানতে পারে না, সে বারবার আরণ্যকদের বাড়ি থেকে চলে যেতে চায়, কিন্তু রোশনাইয়ের সিকিউরিটির কথা ভেবে তাকে বাড়ি নিয়ে আসে আরণ্যক,এরপর প্রত্যেকবারই সে অপমানিত হয়।

এই অপমান সহ্য করতে করতে একসময় সে মানসিকভাবে ভেঙে পড়ে এবং মায়ের পথ অনুসরণ করে! হ্যাঁ মায়ের মতই সুইসাইড অ্যাটেম্প করে রোশনাই, কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন যে, এর কারণ হলো আরণ্যক‌।

একটা মেয়েকে শুধুমাত্র সুরক্ষা দিতে পারাটাই সব নয়, সুরক্ষার পাশাপাশি একটা মেয়ের আরো অনেক কিছু দরকার হয়। সেই ভালোলাগা, ভালোবাসা গুলো, পরিবারের সহমর্মিতাগুলো রোশনাইকে দিতে পারে না আরণ্যক, তাহলে বারবার তাকে আটকে রেখে লাভ কি?

আরও পড়ুন : প্রতীকের ৪ টা সিরিয়ালই জি বাংলা প্রোডাকশান হাউজের সিরিয়ালের কাছেই ঝাটার বাড়ি খেয়ে বিদায় নিয়েছে!

আবার অনেকে বলছেন, আরণ‌্যক তো রোশনাইকে গুরুজির সামনে দাঁড় করিয়ে ছিলো! আরণ্যক চেয়ে ছিলো রোশনাই নিজের একটা নিজস্ব জগত তৈরি করুক ও নিজের পরিচিতি তৈরি করুক কিন্তু রোশনাই এটা কী করলো!আবার অনেকেই আরণ্যককে দোষারোপ শুরু করেছেন!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আত্ম****হত্যা কোনো সমস্যার সমাধান নয়
আসুন আমরা সবাই রোশনাই এর পাশে দাঁড়াই তাকে মেন্টালি সাপোর্ট দেই তাকে যে করেই হোক ডিপ্রেশন থেকে বের করে আরণ্যকের গলায় ঝুলাতে হবে
তাহলেই আমরা ২ বধূর ১ স্বামী নিয়ে টানাটানি দেখতে পাবো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh