বাংলা সিরিয়াল

একদিকে রোশনাই এর জীবনে চরম বি’প’দ আর অন্যদিকে গরিমা আর সুরঙ্গনার ক”ড়া সিদ্ধান্ত!! কি হতে চলেছে এবার!?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রোশনাই’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোশনাইকে নতুন পেস্ট হিসেবে নিজের কোম্পানির অনুষ্ঠানে ইন্ট্রোডিউস করায় আরণ্যক। কিন্তু এই পুরো বিষয়টা সম্পর্কে অন্ধকারে ছিল গরিমা ও গরিমার মা সুরঙ্গনা।

তারা জানতো নিউ ফেস হিসেবে একমাত্র আরণ্যক নিজের বোন মিনিকে স্টেজে ওঠাবে। কিন্তু যখন তারা মিনির পাশে রোশনাইকে দেখে, তখন তারা রীতিমতো তেলে বেগুনে জ্বলে ওঠে। এরপর যখন রোশনাই প্রাইজ পায়, তখন তারা আর সেটা কে মানতে পারেনা আর সুরঙ্গনা সিদ্ধান্ত নেয় যে,এই অনুষ্ঠান ছেড়ে সে বেরিয়ে যাবে।

আরও পড়ুন : কোনদিক দিয়ে মোড় নিবে পার্বতী-দেব- পারো’র সম্পর্ক?রাইটার আর পরিচালক কি চাচ্ছে মাথায় ঢুকছে না

একদিকে মিনি রোশনাইকে ছাড়া স্টেজে উঠবে না বলে দিয়েছে, অন্যদিকে গরিমার মন রোশনাইয়ের বিরুদ্ধে রীতিমতো বিষিয়ে দেয় সুরঙ্গনা। ধারাবাহিকে দেখা যায় যে,নাচের প্রতিযোগিতা Host করে আরণ্যক যেখান গুরু রঞ্জনপ্রসাদ কে সবার প্রথমে ওয়েলকাম করা হয় ও একে একে প্রতিযোগীদের পারফর্ম করতে দেখা যায়‌।

এরপর গরিমাও পারফর্ম করে,ওদিকে মিনিকে কোনমতেই স্টেজে নিয়ে যাওয়া যাচ্ছিল না, রোশনাই না থাকলেও সে কিছুতেই পারফর্ম করবে না বলে জানিয়ে দেয়। এরপর মেকাপ রুমে রেডি হয় সুরঙ্গনা আর গরিমা। যেখানে গরিমাকে রোশনাই এর বিরুদ্ধে নানা কথা লাগাতে থাকে সুরঙ্গনা। এরপর আরণ্যক সেখানে উপস্থিত হয় ও রেডি হতে বলে।

এরই মধ্যে ছোটু ফোন করে বলে যে,সে রোশনাইকে নিয়ে আসছে, কিন্তু ফোনটা না ধরেই বাইরে বেরিয়ে যায় আরণ্যক আর আরণ্যকের হঠাৎ বেরিয়ে যাওয়া দেখে গরিমা ও সেখান থেকে আরণ্যক কে দেখতে যায় তবে কোনক্রমে পরিস্থিতি ম্যানেজ করে নেয় আরণ্যক। এরপর স্টেজে রোশনাই কে দেখে সবাই চমকে ওঠে।

যা দেখে একজন দর্শক লিখেছেন যে, “
অবশেষে নাচের স্টেজে New Face Sagement হিসেবে উপস্থিত রোশনাই!! রোশনাই নৃত্য পরিবেশন করছে সকলের সামনে!! মঞ্চে রোশনাই কে দেখে চমকে যায় চ্যাটার্জী বাড়ীর সকলে!! চমকে যায় গরিমা ও সুরঙ্গনা ও!!

আরও পড়ুন : আজকের দিনটা আমাদের সব দুর্জানি ফ্যানদের কাছে খুব স্পেশাল কারণ টা হলো!

রোশনাই কে নাচতে দেখে রে’গে Hall থেকে বেরিয়ে যায় সুরঙ্গনা!! সে কোনমতেই এখানে Dance করবে না জানিয়ে দেয় মেয়ে গরিমা কে!!

ঐদিকে রোশনাই কে আজকে রাতের মধ্যেই জ’ব্দ করার জন্য ফ”ন্দী আটে আরণ্যকের মা, বাবা এবং দাদা বৌদি!!

একদিকে রোশনাই এর জীবনে চরম বি’প’দ আর অন্যদিকে গরিমা আর সুরঙ্গনার ক”ড়া সিদ্ধান্ত!! কি হতে চলেছে এবার!?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh