বাংলা সিরিয়াল

এই রাজেশ কি রোশনাইকে সত‍্যিকারের ভালোবাসে? নাকি বিয়ে করার পিছনে অন্য কোনো উদ্দেশ্য আছে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘রোশনাই’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রোশনাইকে আরণ্যকের বাড়ির সকলে মিলে জোর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। আরণ্যকের বাবা নিজে রোশনাইকে বেনারসে যাওয়ার বাসে তুলে দিয়ে আসে।

এরপর আরণ্যক যখন জানতে পারে যে, রোশনাই বাড়ি ছেড়ে চলে গেছে, তখন রোশনাইকে ফিরিয়ে আনতে সে ছুটে যায়। কিন্তু রোশনাই ফিরে আসে না কারণ ততক্ষণে রাজেশ সেখানে চলে গেছে। এরপর রাজেশের সামনে রোশনাই আরণ্যককে বলে যে সে তার সাথে যেতে চায় না, সে তাকে ঘেন্না করে।

এমনকি এটাও বলে যে, সে ঠিক করেছে সে বেনারসে যাবে তাও আবার রাজেশের সাথে, আরণ্যক বারবার বোঝানোর চেষ্টা করে কিন্তু কোন ফল হয় না।

আসলে রোশনাই এই সবকিছুই করতে থাকে ভয় থেকে,অন্য দিকে আরণ্যক কষ্ট পেয়ে খুব জোরে গাড়ি চালাতে থাকে যার ফলে তার একটা অ্যাক্সিডেন্ট হয়। কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই রাজেশের ক্যারেক্টারটাকে বুঝতে পারেন না।

আরও পড়ুন : উফফ কি শক মাইরি দুর্জয়কে বিয়ে করবে মুখটা দেখো একবার বেকি মুখী একটা মনে একদম লাড্ডু ফুটিয়ে দিলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই রাজেশ কি রোশনাইকে সত‍্যিকারের ভালোবাসে নাকি বিয়ে করার পিছনে অন্য কোনো উদ্দেশ্য আছে মানে রাজেশকে বিয়ে না করার কারণ কী?যেমন: Bsb

তে কৃষ্ণেন্দু কিন্তু পাখিকে সত‍্যিকারের খুব ভালোবাসতো । কৃষ্ণেন্দুর শুধু একটাই দোষ ছিল বাড়িতে বৌ থাকতে ও পাখির পিছনে পড়ে থাকতো বৌকে ঠকাতো আর পাখিকে জোর করে সবসময় বিয়ে করতে চাইতো কিন্তু কৃষ্ণেন্দুর ভালোবাসাটা সত্যি ছিল কিন্তু এখানে ব‍্যাপাটরা কি কেউ জানলে একটু বইলেন?” অবশ্য হিন্দিতে যারা ঝনক দেখেছেন তারা জানেন যে,রাজেশ আসলে মেয়েদের ভোগ করে তাদের বিক্রি করে দেয়,সে রোশনাই কে মোটেই ভালোবাসে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh