বাংলা সিরিয়াল

লেখিকা যদি রোশনাইকে প্রতিবাদী না করে তাহলে অনুষ্কা কি নিজে গিয়ে ডায়ালগ দেবে নাকি? রোশনাই নিয়ে কী বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাইতে দেখা যাচ্ছে যে রোশনাই বেনারসে গিয়েছে এটা জানার পরে আরন্যক ছুটে ছুটে যায় তাকে ফিরিয়ে আনতে। কিন্তু ততক্ষণে রাজেশ পৌঁছে গেছে রোশনাইয়ের কাছে আর রোশনাই আরন্যককে বিপদের মধ্যে ফেলবে না বলে আরণ্যক কে সে উল্টোপাল্টা কথা বলে নিজের থেকে দূর করে দেয়।

আরণ্যক রোশনাই কে বারবার মানা করে যাতে সে নিজের ক্ষতি করে রাজেশের সাথে না যায়। কিন্তু রোশনাই কিছু শোনে‌ না। এরপর আরণ্যক রাগে অনেক জোরে গাড়ি চালাতে থাকে এবং নিজের এক্সিডেন্ট করে।

এরপর বাড়িতে সবাই সেই কথা জানতে পারলে কাঁদতে কাঁদতে ছুটে আসে হাসপাতালে,এরপর দেখা যায় যে আরন্যকের ব্লাড লাগবে আর সেই সময় সেখানে উপস্থিত হয় রোশনাই, কিন্তু গরিমা তাকে সবার সামনে চড় মারে।

আরও পড়ুন : বন্ধু পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার সেই দিক দিয়ে আমাদের রানী খুব ভাগ্যবান এটা বলতেই হবে!

ধারাবাহিকের পর্ব দেখে অনেকেই গরিমার প্রতি রেগে যাচ্ছেন অনেকেই বলছেন গরীমা যা করছে বাস্তবিক দৃষ্টিতে তা সত্যি, নিজের প্রেমিকের পাশে বা নিজের হবু বরের পাশে কাউকে সহ্য করা যায় না। সম্প্রতি এই ধারাবাহিক নিয়ে অনেকগুলো প্রশ্ন ট্রোলিংয়ের আকারে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সেইসব প্রশ্নের উত্তর দিয়েছেন সম্প্রতি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কিছু দালালদের লজিক
১.. হিন্দীর মতো কেন অভিনয় করছে না
উওর: লিনা পিসি যেমন করে ডায়লগ লিখেছেন তাই বলছে রোশনাই।
২..চরিত্রে কোনো জোর নেই
উওর: গল্পের শুরু থেকেই দেখছি রোশনাই নির্যাতিত নিপীড়িত। আর লিখিকা যদি রোশনাই কে প্রতিবাদী না করে তাহলে অনুষ্কা কি নিজে গিয়ে ডায়ালগ দেবে নাকি।
৩…হিন্দি নায়কার মতো না কেন
উওর: খেয়াল করলে দেখতে পাবেন রোশনাই এবং ঝানাকের এর মধ্যে অনেকটাই পার্থক্য নিয়ে গল্প চলছে।
৪..গাটছড়াতে বর্নির চরিত্র তা খুবই স্ট্রং ছিল রোশনাই তে এমন কেন।
উওর: দুইটা দুই চরিত্র ছিল যে রকমটাই স্কিপট গল্পতে চলে অনুষ্কা সে রকমের ডায়লগ ডেলিভারি দেয় এখানে আবার ভুল ধরার কি আছে। তা ছাড়া দুইটা দুই চরিএ এক একটা চরিত্রের একটা নিজস্ব স্কেল থাকে।

আরও পড়ুন : বড়ো দাদার মতো রিতম দা তার ছোটো বোনকে সব বিপদ থেকে আগলে রাখে!-তোমাদের রানী ধারাবাহিক দেখে বলছেন দর্শক

৫..নাচে তেমন ভালো না নাচতে পারে না ইত্যাদি।
উওর: নাচতে যদি নায় পারে তাহলে লিনা পিসির মতো একটা মানুষ অনুস্কা কে কাস্টিং করতো না। হয়তে ভালে কোনো গুন আছে বলেই লিনা অনুষ্কা কে বেচে নিয়েছে।

হেটার্স দের বলি তোদের জ্বলবে তাতে আমাদের রোশনাই চলবে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh