বাংলা সিরিয়াল

পর্দা ফাঁসের এপিসোডে হাই ভোল্টেজ ড্রামা, টানটান বিজিএম মিসিং রোশনাইতে! আবার দর্শক হারাবে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে, আরণ্যক এবং গরিমার এঙ্গেজমেন্ট সেরিমনির দিন রাজেশ এসে ভিডিও কলে দেখায় যে বেনারসে কিভাবে বিয়ে হয়।

সবাই খুব আনন্দের সাথে সেটা দেখতে শুরু করে এবং তারপর দেখা যায় রোশনাই সেখানে কোন বেশে আছে। রোশনাই কে কনে বেশে দেখে সকলে খুব একটা পাত্তা না দিলেও এরপর বরকে দেখে সকলের চোখে চড়ক গাছ হয়ে যায়।

কারণ পুরো ভিডিওটা দেখানো হয় যে, শুভদৃষ্টি থেকে শুরু করে মালা বদল তারপর সাত পাকে বাঁধা এবং সিঁদুর দান হচ্ছে আরণ্যকের সাথে রোশনাইয়ের।

আরও পড়ুন : মহালয়াতে সোনামণিদির লুকটা একদম সেরা দিয়েছে!কি এক্সপ্রেশন মনে হচ্ছে স্বয়ং মা দূর্গার এক রূপ বেরিয়ে আসছে!

এই ভিডিও দেখে রীতিমতো সবাই স্পষ্টতই বুঝে যায় যে এতদিন কার জন্য বা কার নামে সিঁদুর পড়ছিল রোশনাই। সকলে এবার স্বাভাবিকভাবেই আরণ্যক এবং রোশনাইকে কথা‌ শোনাতে থাকে আর আরণ্যক নিজে এক্সপ্লেইন করতে থাকে যে সেই দিনটি কি কি হয়েছিল এবং কি কারনে সে এই কাজটা করতে বাধ্য হয়েছিল।

কিন্তু সকলেই বলছেন পর্দা ফাঁস হলেও সেই টানটান বিষয়টা এখানে মিসিং আছে যেটা হিন্দির ঝনকে হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“পর্দা ফাঁসের এপিসোডে সাধারণত হাই ভোল্টেজ ড্রামা লাগে সাথে টানটান বিজিএম! কিন্তু কোন একটাও ছিল না রোশনাই তে

#আশাহত হলাম”

আরও পড়ুন : একটা নষ্ট প্রেম কাহিনী থেকে উদ্ধার হলাম!যে গল্পে ছিলো একজন নষ্ট পুরুষ, আর যে ছিলো এক নষ্ট মহিলা!যাই হোক বাচা গেলো!

এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন নেটিজেন লিখেছেন,“ঠিক।ভালো করে রোশনাইতে ফোকাস করলেই কত আগেই স্লট লিড করে ফেলতো।১৭ মিনিট বকবক দেখানোর পর শেষ কয়েক মিনিটে নাচের প্রোগ্রাম গুলো শুরু করে।তার আগেই দর্শক হারিয়ে যায় ১৭ মিনিট বকবক শুনে।”

কেউ মনে করেন,একদম ফালতু, দর্শক হারাবে আবার। কারোর কথায়,“যাই হোক দোষটা তাহলে লীনাপিসির একার নয় সবাই যেভাবে বলছে। বিজিএম,ডিরেকশন এসবের জন্য অন্য লোক আছে”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh