বাংলা সিরিয়াল

দুটো প্রোমোতেই স্পষ্ট তেজের মনে সুধা আছে! কিন্তু সুধার মনে কি শুধুই কৃতজ্ঞতা? বোঝা যাচ্ছে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ তে এর আগের প্রমতে দেখা গেছে যে ইমনের সামনে সুধাকে গোলাপ দেয় তেজ। এরপর সম্প্রতি যে প্রোমোটি দিয়েছে সেখানে দেখা যাচ্ছে কাছাকাছি এসেছে সুধা আর তেজ।

ধারাবাহিকের দেওয়া নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে, সুধা রাত্রে গাছে জল দিচ্ছে। হঠাৎ বৃষ্টি শুরু হয়। তখন সুধা ঘরে ঢুকতে গেলে বাতাসের ঝোড়ো হাওয়ার কারণে দরজাটা বন্ধ হয়ে যায় সুধা বাইরে থাকে বৃষ্টির মধ্যে।

এরপর বজ্রপাতের শব্দ হলে সুধা ভয় পেয়ে যায়। জ্বর আসে তার ও অজ্ঞান হয়ে পড়ে সে। এরপর তেজ আসে সুধাকে খুঁজতে, এসে দেখে সুধার গায়ে জ্বর আর সে অজ্ঞান অবস্থায় বৃষ্টির জলে পরে আছে, সুধাকে কোলে তুলে তেজ ঘরে নিয়ে যায়।

আরও পড়ুন : ভিলেন যত বড় ক্ষতিই করুক না কেন মহান নায়ক নায়িকা ক্ষমা করে দেবেই! বাংলা সিরিয়ালে এমনটাই রীতি! শালিনীকে ক্ষমা করা নিয়ে বলছেন ফুলকি দর্শক!

সুধার ভেজা শাড়ি পাল্টে দেয় ও সুধার সেবা করে। জ্বরের ঘোরে সুধা তেজকে জড়িয়ে ধরে বলে যে, আমি আপনাকে ঠকায় নি মিঃ বসু মল্লিক। তেজ সুধাকে আশ্বাস দেয় আর বলে আমি থাকতে আপনার কিচ্ছু হবে না। কিন্তু দর্শকদের মনে প্রশ্ন যে পরপর যে দুটো প্রোমো দিয়েছে দুটো প্রোমোতেই সুধার অনুভূতি ক্লিয়ার নয়, ক্লিয়ার তেজের অনুভূতি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“তেজের মনে তো সুধা অনেক আগেই জায়গা করে নিয়েছিল। কিন্তু সুধার মনে তেজ জায়গা করে নিয়েছে কিনা সুধা তেজকে মন থেকে ভালোবেসেছে কিনা এসব তো কিছুই দেখাচ্ছে না।

সুধা তো শুধু তেজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ,সুধার জীবন বাঁচানোর জন্য। সুধার মনে এতো সুন্দর বরটা কি জায়গা করে নিতে পারলো না?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh