বাংলা সিরিয়াল

সব সিরিয়াল শেষ হবে কিন্তু এটা কোন‌‌ দিন শেষ হবে না বিরক্ত! অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে সূর্য আংশিক স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে। সে কারণে দীপা, সোনা রূপারা সবাই তার জীবন থেকে মুছে গেছে। সূর্য নিজেকে কলেজ স্টুডেন্ট ভাবছে তাই সে কলেজ স্টুডেন্ট হিসেবে কলেজে এন্ট্রি নিচ্ছে অন্যদিকে সেখানেই দীপা যাচ্ছে, সূর্যকে নতুন করে ফিরে পেতে সে ডাক্তার হতেও রাজি।

আরও পড়ুন : অনামিকার ছদ্মনামে চিকিৎসা করতে গিয়ে ধরা পড়লো রানী!ওদিকে দুর্জয়ের কাছাকাছি অনিশা!

দীপা বন্ধুত্বের হাত বাড়ালে সূর্য বলে যে, আমি যার তার সাথে বন্ধুত্ব করি না। দীপা কিন্তু এতে আহত হয় না বরং সে মুচকি হেসে বলে যে, আপনাকে তো দীপার কাছে ফিরতেই হবে। অন্যদিকে লাবণ্য আর দীপার দেওর বলতে থাকে যে আমাদের দুষ্মন্ত রাজা শকুন্তলাকে ভুলে গেছে।

কিন্তু অনুরাগের ছোঁয়া কখনোই ভুলতে পারবে না। ধারাবাহিকের এইসব প্রমো আর এপিসোড দেখে সবাই বলছেন যে এই ধারাবাহিক খুব শীঘ্রই এই ট্র্যাকে আবার টপ ফাইভ এ চলে আসবে। কেউ কেউ আবার বলছেন যে, ভাবতে পারি না, তিন সন্তানের বাবা কি করে নিজেকে কলেজ স্টুডেন্ট ভাবতে পারে, বয়সটাও কি কম হয়ে যায়?

দিপাই বা কিভাবে কলেজ স্টুডেন্ট এর সময় ফিরে যেতে পারে তার বয়স তো দেখে বোঝা যাবে! তবে এসবের মধ্যে দুজনের প্রেম আবার নতুন করে দেখতে পাওয়া যাবে বলে আনন্দে উৎসাহী দর্শক।

আরও পড়ুন : অঙ্কিতা মল্লিকের পরিবর্তে জগদ্ধাত্রীতে আসবেন ইন্দ্রানী পাল অথবা শ্রাবণী ভূঁইয়া! জগদ্ধাত্রী ধারাবাহিকে আসবে নতুন চমক

তবে ধারাবাহিকের নতুন প্রোমো নিয়ে সমালোচনারও শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সব সিরিয়াল শেষ হবে কিন্তু এটা কোন‌‌ দিন শেষ হবে না বিরক্ত”

Back to top button

Ad Blocker Detected!

Refresh