বাংলা সিরিয়াল

আজ আশেপাশে বাদে জলসার সব লিড করতো! কিন্তু পেখম ম‍্যামের কৃপায় জি কয়টা স্লট ভিক্ষা পেলো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো বঁধুয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, আবিরকে যে কোনোভাবে নির্দোষ প্রমাণ করতে মরিয়া হয়ে উঠেছে পেখম,সে বুঝতে পেরে গেছে যে সমস্ত কিছুর পেছনে একটা মানুষেরই হাত আছে সে হল রন রে।

তাই তার মুখোশ খুলে ফেলতে ছদ্মবেশে প্রমাণ জোগাড় করবার কাজে লেগে পড়েছিল সে কিন্তু রন তাকে ধরে ফেলে এবং তাকে মারার জন্য ফাঁদ পাতে। পেখম ধরা পড়ে যায় এবং তারপর তার পরিণতি হয় আরো ভয়ঙ্কর।

পেখম কে তুলে এনে তার ওপর চরম মানসিক অত্যাচার করতে শুরু করে রানা রায় চৌধুরী। রানার চরম হিংস্র রূপ দেখতে পায় পেখম আর তার পর মুহুর্তেই গর্তের মধ্যে ফেলে পেখম কে মাটি চাপা দিয়ে দিলো রানা রায় চৌধুরী।

এরপর কী হবে তা জানবার জন্য ধারাবাহিকের পর্বে চোখ রাখতে হবে,তবে দর্শকদের মধ্যে অনেকেই বলছে নায়িকারা তো কখনো মরে না নিশ্চয়ই ছদ্মবেশ নিয়ে ফিরে আসবে‌ সে, বা নতুন কোন রূপ নিয়ে ফিরে এসে অপরাধীর পর্দা ফাঁস করে দেবে। তবে এই ধারাবাহিকের স্লট না পাওয়ার জন্য সমালোচনা শুরু হয়েছে।

আরও পড়ুন : হে ভগবান আবার [2022+7=2024] সাল হয়ে গেলো! গল্পের গরুকে আইফেল টাওয়ারে উঠিয়ে দিলো নিম ফুলের মধুর টিম!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ যদি বধুয়াও কথার 6+ এর পর টেনেটুনে হলেও 6+ থাকতো তাহলে উড়ান নিমের টক্করটা কিছুটা কথা VS জগার মতো হতো।

এমনকি মাঝে মাঝে উড়ান স্লটও পেতো! অন‍্যদিকে উড়ানের সাপোর্টে রোশনাই তো লিড থাকতোই + শুভ বিবাহ 6.7+ রেটিং তুলতো। ফুলকি/নিম 6+ এ নেমে যেতো এবং শুভ বিবাহ টপার হতো। হয়তো আজ আশেপাশে বাদে জলসার সব লিড করতো। কিন্তু পেখম ম‍্যামের কৃপায় জি কয়টা স্লট ভিক্ষা পেলো।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh