বাংলা সিরিয়াল

স্টার জলসায় যেনো ছদ্মবেশের মেলা বসেছে দীপা, পেখম, চিনি, কথা এবার হয়তো রানীর পালা!-দর্শক অনুমান সত্য করে ছদ্মবেশ নিলো রাণী

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক চিনিতে দেখা যাচ্ছে যে, হেমাঙ্গিনী যাদের মেরে ফেলেছে তারা প্রত্যেকেই বেঁচে আছে বেনারসে, সেই মানুষগুলো এবার একজোট হয়েছে, তারা সবাই ফিরে আসবে সেই বাড়িতে এবং হেমাঙ্গিনের মুখোশ খুলে দেবে। ধারাবাহিককে দেখা যাচ্ছে চিনি ছদ্মবেশ নিয়ে ফিরে এসেছে।

অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে, ইরা সেনগুপ্ত পরিবারের প্রত্যেকটা মানুষের বিরুদ্ধে বধূ নির্যাতনের কেস দেয় আর অর্ণব ও ইরা দীপার কাছে শর্ত রাখে সে যদি সেনগুপ্ত বাড়ি ছাড়ে তাহলেই একমাত্র এই কেস ওঠানো হবে।

আরও পড়ুন : রাণীর দুর্জয়ের সাথে কনটাক্ট করে পিকলু কে সামনে এনে রানী জয় দুজনে মিলে অনিশার মুখোশ খোলা উচিত!

বাধ্য হয়ে দীপা সেনগুপ্ত বাড়িতে ছেড়ে দেয় কিন্তু শত্রুর সামনে নিজের ভালোবাসা ডাক্তার বাবুকে রেখে যেতে তার ভরসা হয় না তাই একটা নার্সের ছদ্মবেশে দীপা ফিরে আসে। অন্যদিকে শত্রুর মুখোশ খুলে ফেলতে তার‌ই অফিসে ছদ্মবেশে হাজির হয়েছে পেখম, যেভাবেই হোক সমস্ত তথ্য সে নিয়ে হাজির হবেই।

অন্যদিকে কথাও ছদ্মবেশ ধারণ করেছে সত্যি সামনে আনতে এবং শত্রুর মোকাবেলা করতে। একমাত্র বাকি ছিল রানী সেই লিস্টে এবার রানী ও নাম লিখিয়েছে।

যদিও দিন দুয়েক আগেই রানীর মৃত্যু পর্ব দেখার পর একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় লিখে ছিলেন যে,
,“স্টার জলসায় যেনো ছদ্মবেশের মেলা বসেছে

আরও পড়ুন : রাখি ম্যাম পারে শুধু কপি করতে!বোঝেনা সে বোঝেনা এর গল্প মিঠাইতে, মিঠাইয়ের ট্রাক কথাতে মিঠাই এর অনেকটা আবার ফুলকিতে!

দীপা, পেখম, চিনি, কথা এবার হয়তো রানীর পালা”
বলাই বাহুল্য যে ইতিমধ্যেই দেখানো হয়েছে মৃত্যুর মিথ্যে গল্প রটানোর পর রানী আবার সেনগুপ্ত বাড়িতে ছদ্মবেশ নিয়ে ফিরে এসেছে।।

Back to top button

Ad Blocker Detected!

Refresh