বাংলা সিরিয়াল

এভি কথার মধ্যে কিছুটা ঠিক হবে আর এভির মা কে ফিরে পেতে পারে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কথা’তে দেখা যায় যে, ঘটনাচক্রে কথা ও অগ্নিভর বিয়ে হলেও বর্তমানে কথা ও অগ্নিভ দুজনেই একে অপরকে ভালোবেসে ফেলেছে দুজনেই দুজনের প্রতি দুর্বল হয়ে পড়েছে।

দুজনের সম্পর্কের মধ্যে যে একটা বেশ সুন্দর বনিবনা হয়েছে তা বোঝা যায়, যে কারণে একে অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়ে, কথা বিপদে পড়লে অগ্নিভ ছুটে যায় আর অগ্নিভর কোনরকম সমস্যার শুনলে কথা ছুটে চলে যায় সেখানে। ধারাবাহিকে সম্প্রতি দেখানো হচ্ছে যে কথা বিপদে পড়েছে, তাকে কিডন্যাপ করা হয়েছে এবং তাকে উদ্ধার করার চেষ্টা করছে অগ্নিভ।

সম্প্রতি এই ধারাবাহিকে বিপত্তারিণী ব্রতর বিষয়টাও খুব সুন্দর করে দেখিয়ে দেওয়া হয়। বিপত্তারিণী ব্রত উপলক্ষে সবার হাতে লাল সুতো বেঁধে দেয় কথা, বাড়ির সকলের সাথে অগ্নিভর হাতেও সে সুতো বেঁধে দেয়।

আরও পড়ুন : শৌর্য্যর খারাপ হওয়ার দায় রাই এর!কাওকে জোর করে ঘাড়ে চাপিয়ে দিলেই সম্পর্ক জুড়ে যায় নাকি?

কথার কাছ থেকে অগ্নিভ জানতে পারে যে, এই বিপত্তারিনীর সুতো সকলকে সমস্ত বিপদ থেকে রক্ষা করে,এরপর অগ্নিভ ও কথার হাতে এই লাল সুতো বেঁধে দেয়। আসলে দুজনের কেউ চায় না অন্যজনের কখনও বিপদ হোক। অন্যদিকে এই ধারাবাহিকের মধ্যে নতুন একটা টুইস্ট আসার কথা শোনা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,”সাহেব সুস্মিতার Interview দেখলাম সেখানে সাহেব বললো এবার গল্প বদলে যাবে, সম্পর্কের পরিবর্তন ঘটবে হয়তো এভি কথার মধ্যে কিছুটা ঠিক হবে আর এভির মা কে ফিরে পেতে পারে

অলরেডি ২০০ এপিসোড পার করেছে কথা!আর রইলো টিআরপির কথা আগের সপ্তাহে স্লট হারাইছে ঠিকই আবার স্লট পাবে এখন যা টানটান এপিসোড হচ্ছে স্লট নিয়েই ছাড়বে ধুলোকনা প্রথমে স্লট পায় দ্বিতীয় সপ্তাহে টপার হয় তারপর স্লট হারায় আবার স্লট পায় কথার ক্ষেত্রে তাই হচ্ছে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh