বাংলা সিরিয়াল

কথা কীভাবে করবে ম্যান্ডির পর্দাফাঁস ?নতুন টুইস্ট আসছে কথাতে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথাতে দেখা যাচ্ছে যে ম্যান্ডি সকলের সামনে এসে দাবি করে যে সকলের অলক্ষ্যে নাকি অগ্নিভ তাকে বিয়ে করেছে আর এখন সে বিয়ে স্বীকার করছে না। অন্যদিকে বিয়ের প্রমাণ স্বরূপ দেখা যায় একটি ভিডিও। ম্যান্ডির করা সেই ভিডিওতেই সবার কাছে প্রমাণ হয়ে
যায় যে অগ্নিভ মিথ্যে বলছে আর সে সত্যিই বিয়ে করেছে ম্যান্ডিকে।

গুহ বাড়ির কেউই অগ্নিভর কথাতে আর বিশ্বাস করতে পারছে না। ওদিকে কথারও এই ভিডিও দেখে মনের কষ্ট না আটকাতে পেরে অগ্নিভকে অনেক কথা বলে দেয়। তবে শেষমেষ সে যে নিজের ভালোবাসা ও সিঁদুরের অধিকারে অগ্নিভর পাশে থাকবে তো কথা।

আরও পড়ুন : একটা নষ্ট প্রেম কাহিনী থেকে উদ্ধার হলাম!যে গল্পে ছিলো একজন নষ্ট পুরুষ, আর যে ছিলো এক নষ্ট মহিলা!যাই হোক বাচা গেলো!

পার্ক রাজ হোটেলের সিসিটিভি ফুটেজ দেখে কথার সন্দেহ হয় যে, আংটি পরা ওই হাতটা কার হতে পারে? অন্যদিকে অগ্নিভর ঘরে পাকাপাকি থাকার জন্য অজ্ঞান হওয়ার নাটক করে ম্যান্ডি।

কিন্তু কথা সেটা বুঝে যায়, ম্যান্ডিকে জব্দ করতে সে বলে যে, জুতো শোঁকালে জ্ঞান ফিরবে, আর তাতে যদি গোবর লেগে থাকে তাহলে তো আরো ভালো। অন্যদিকে জুতোর ফিতে নাকের কাছে যেতেই উঠে পড়ে ম্যান্ডি আর বলে তার জ্ঞান ফিরে এসেছে। কথা বলে, বাহ দারুন ব্যাপার তো।

অন্যদিকে নতুন প্রমাণ খোঁজার জন্য কথা ভিডিও দেখতে থাকে, তখন‌ই ভিডিও তে অগ্নিভর হাতের আংটি দেখে অগ্নিভ সত্যিই আংটি পড়ে কিনা সেটা দেখার জন্য পরের দিন সকালে অগ্নিভর ঘরে যায় কথা, কিন্তু দেখতে পায় যে, অগ্নিভ কোনো আংটি দেখতে পরে নেই। তবে এইবার এই প্রমাণের সূত্রপাতেই কি হবে ম্যান্ডির পর্দাফাঁস-জানত হলে দেখতে হবে কথা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh