বাংলা সিরিয়াল

গল্পের নাম শুভ বিবাহ সার্থক!সত্যি এরা একে অপরের পরিপূরক-তেজের সুধা কে বাঁচানোর পর সুধার তেজকে বাঁচানো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘শুভ বিবাহ’। এই ধারাবাহিকে দেখা যায় যে তেজ এবং সুধা একে অপরের পরিপূরক। তেজ যদিও সুধার ওপর রাগ করে থাকে কারণ সে মনে করে সুধা তাকে ঠকিয়ে বিয়ে করেছে কিন্তু আসলে তো

সেটা সত্যি নয়,সুধা বিয়ের আগে নিজের যাবতীয় সত্যি কথা তরিতাকে বলেছিল কিন্তু তরিতা সেটা পরিবারকে জানায় নি। কারণ সে চেয়েছিল বিয়ের পর ধামাকা হোক। অন্যদিকে বিয়ের আগে নিজের যাবতীয় অতীত জানিয়ে চিঠি লিখেছিল সুধা সেই চিঠি সরিয়ে ফেলে ইমন।

এরপর ইমনের মাধ্যমে বিয়ের আগে সব সত্যি জানতে পারে তেজ। তখন সুধা তাকে আর বিয়ে করতে চায় নি কিন্তু তেজ পরিবারের সম্মান রক্ষার্থে তাকে বিয়ে করে। যদিও চার দেয়ালের মধ্যে সুধাকে সব সময় অপমান করে দিয়েছি কিন্তু বাইরে সুধাকে যদি কেউ অপমান করে তাকে ধুয়ে রেখে দেয় তেজ। এক‌‌ইভাবে তেজকে কেউ আঘাত করতে এলে মহিষাসুরমর্দিনীর মত এগিয়ে যায় সুধা। এই সমস্ত পর্ব দেখে দর্শক বলছেন গল্পের নাম সার্থক সত্যি এরা একে অপরের পরিপূরক।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক যেমন ধারাবাহিকের পর্বের বিষয়ে যাবতীয় কথা লিখে প্রশংসা করে বলেন যে,“গতকালের এপিসোডে পাড়ার কুচুটে লোকজনের অপমানের বিরুদ্ধে তেজ বসু মল্লিক সুধার রক্ষাকবচ হয়েছিল আর আজ গুন্ডাদের মারের হাত থেকে তেজ এর প্রাণ বাবাঁচাতে সুধাময়ী তেজ এর রক্ষাকবচ হয়ে দাঁড়ালো।একে অপরের পরিপূরক সুধা ও তেজ

আরও পড়ুন : এতোটা সুন্দর ভাবে প্রাণ সংশয়ের ট্র্যাক ফুটিয়ে তুলতে আগে আমি অন্য কোনো সিরিয়ালে দেখি নি!-কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিক দেখে বলছেন দর্শক!

তাই তো একসাথে #সুতেজ দূর্দান্ত টানটান উত্তেজনা পূর্ব এককথায় amazing episode। আজ শুভ বিবাহর ৫০ তম এপিসোড Successfully ৫০ এপিসোড complete করার জন্য সম্পূর্ণ টিম #শুভবিবাহকে শুভেচ্ছা ও অভিনন্দন।আগামীতে আরো অনেক সাফল্য অপেক্ষা করে আছে। দেখতে ভুলবেন না সোম থেকে রবি প্রতিদিন রাত ৯টায় শুভ বিবাহ শুধুমাত্র ষ্টার জলসায়।।

#শুভবিবাহ
#সুতেজ”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh