বাংলা সিরিয়াল

একটা বিশেষ সিরিয়াল দেড় মাস ধরে বিয়ে বৌভাত, ফুলসজ্জা পর্ব দেখিয়ে টি আর পি তে সেরা ২ নাম্বার এ জায়গা পেয়ে ভেবেছিল টপার হবে!

সম্প্রতি টি আরপি লিস্ট বেরিয়েছে এবং টিআরপিতে দেখা যাচ্ছে যে, বঙ্গ সেরা ধারাবাহিক হয়েছে গীতা এলএলবি। জি বাংলার জনপ্রিয় দুই ধারাবাহিক নিম ফুলের মধু ও ফুলকি রয়েছে দ্বিতীয় স্থানে এক‌ই টি আর পি পেয়ে দ্বিতীয় স্থান দখল করেছে এই দুই ধারাবাহিক।

অন্যদিকে তৃতীয় স্থান দখল করেছে কথা ও চতুর্থ স্থানে আছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক উড়ান। অন্যদিকে টপ ফাইভের বাইরে বেরিয়ে গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ। এই ধারাবাহিক নিয়ে দর্শকের মধ্যে অনেকেই রীতিমতো ভেঙে পড়েছেন।

আরও পড়ুন : নিজের গলার কাঁটার প্রতি খুবই সজাগ তেজ!নিজে যা খুশি বলুক,কিন্তু ওই কাঁটার দিকে কেউ যেন আঙুল না তুলতে পারে-শুভ বিবাহ দেখে বলছেন দর্শক

অনেকেই মনে করছেন যে, শুভ বিবাহ ধারাবাহিকটি বিয়ে বৌভাতের পর্ব দেখিয়েই এই টি আর পি অ্যাচিভ করে টপ ফাইভের মধ্যে ঢুকে পরে কিন্তু বর্তমানে বিয়ে বৌভাত সব মিটে গেছে, এখন শুভ বিবাহ তে সাধারণ পর্ব , ফ্যামিলি ড্রামা

ইত্যাদি দেখানোর কারণেই এই ধারাবাহিক আর টিআরপি টানতে পারছে না যে কারণে মুখ থুবড়ে পড়ে গেছে। কিন্তু শুভ বিবাহের অন্য অংশের দর্শক মনে করেন যে, সামনে আরো ভালো ফল করবে এই ধারাবাহিক,কারণ আগামীতে আরও ধামাকাদার পর্ব হতে চলেছে।

তবে এতকিছুর পরেও কিন্তু সমালোচনা থামে নি।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটা বিশেষ সিরিয়াল দেড় মাস ধরে বিয়ে বৌভাত, ফুলসজ্জা পর্ব দেখিয়ে টি আর পি তে সেরা ২ নাম্বার এ জায়গা পেয়ে ভেবেছিল টপার হবে কিন্তু বিয়ে বৌভাত ফুলসজ্জা পর্ব দেখানো ও শেষ এখন টি আর পি তে ফুসসসসস হয়ে বর্তমানে সেরা ৫ এর বাহিরে চলে গেছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh