বাংলা সিরিয়াল

তেজের ঠাম্মি আসল ভিলেন!নিজের প্রতিশোধ স্পৃহার বশে নষ্ট করেছেন জ্যোৎস্নার জীবন! দুর্দান্ত টুইস্ট!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহতে প্রথম থেকে তড়িতা এবং জ্যোৎস্নাকে দর্শক ভুল বুঝলেও খুব কম মানুষই ভুল বুঝেছেন তেজের ঠাম্মি কাননবালা দেবীকে সবাই ভেবেছেন যে উনি কুসংস্কারে আসক্ত একজন মানুষ হলেও দিন শেষে উনি ভালো মানুষ।

সেই কারণে সুধার উদার মনের দাম বড় মনের দাম তিনি সব সময় দিয়েছেন এবং সুধার বুদ্ধির কাজে হার মেনে তিনি তার বাড়ির মেজ বৌমার ওপর শাস্তি তুলে নিয়ে খেতে বসতে বলেছেন। কিন্তু সাম্প্রতিককালে এমন একটি পর্ব দেখানো হয়েছে যা দেখে দর্শক বলছেন এই মহিলা সুবিধার নয়।

আরও পড়ুন : মন্দার আসলে খুনী নয়!দীপক সরেন বেঁচে!গুজব রটিয়ে মন্দারকে ফাঁসানো জেনে গেলো শ্যামলী!

অনেকে আবার বলছেন কে বলতে পারে হয়তো ভবিষ্যতে দেখা যাবে এই মহিলাই আসল ভিলেন! দর্শকদের মধ্যে কেউ কেউ বলছেন, তেজের কাকিমা পরিবারের লোক অসুস্থ বলে বাপের বাড়িতে গিয়ে যে তেজের বিয়েতে অনুপস্থিত ছিল বলে উনি সাজা হিসেবে দশ দিন উপোস থাকার বিধান দিয়েছিলেন সেদিনই মনে হয়েছিল উনি দাম্ভিক এবং স্বৈরাচারী প্রকৃতির।

কিন্তু সাম্প্রতিককালের পর্বে দেখা গেল যে, উনার বর একজনকে বিয়ের আগে ভালবাসতেন। কিন্তু বিয়ের পর তাকে মন প্রাণ দিয়ে ভালবাসলেও তিনি সেটা বুঝতে পারেন নি তিনি ভেবেছেন তার বর বোধহয় প্রাক্তন প্রেমিকাকেই‌ ভালোবাসেন।

এমনকি নিজে নিজের বরকে পুরোপুরি পায়নি এটা ভেবে তিনি জ্যোৎস্নাকেও তার প্রেমিকের সাথে বিয়ে করতে দেন নি। অর্থাৎ তার মধ্যে পুরোপুরিভাবে প্রতিশোধ স্পৃহা ছিল এখন অনেকেই বলছেন যে ভবিষ্যতে যদি দেখি সুধার সমস্ত সত্য জেনে তিনি আড়াল করে বিয়ে দিয়েছেন তেজের জীবন নষ্ট করতে তাতেও অবাক হওয়ার কিছু নেই।

আরও পড়ুন : কথা কীভাবে করবে ম্যান্ডির পর্দাফাঁস ?নতুন টুইস্ট আসছে কথাতে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তেজের ঠাম্মিকে যতোটা ভালো মনে করেছি ওনি কিন্তু ততোটাও ভালো নয় ‌ওনার হাজব্যান্ডের জিএফ ছিলো। কিন্তু বিয়ের পর ওনার হাজব্যান্ড ওনাকে ভালোবাসলেও ওনি ভাবতো ওনার হাজব্যান্ড ওনাকে মন থেকে ভালোবাসে না।

সেটা নিয়েই ভুল বোঝাবুঝি।ওনি ওনার বরের ভালোবাসা পাইনি বলে জোৎস্নার ভালোবাসার মানুষকেও জোৎস্নাকে পেতে দেয়নি। তাঁর মানে ঠাম্মি প্রতিশোধ নিচ্ছে বসু মল্লিক পরিবারের উপর”

Back to top button

Ad Blocker Detected!

Refresh