বাংলা সিরিয়াল

তড়িতা প্রাণে মেরে ফেলবার প্ল্যান করবে সুধাকে!এই প্ল্যানেই কাছাকাছি সুধা তেজ?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ। এই ধারাবাহিকে দেখা যায় যে, তেজ সুধাকে বলতে থাকে যে, কেন সে সুধার সত্যি জানার পরেও সুধাকে বিয়ে করেছে তা সে জানে না তবে সে এটা জানে সব সত্যি জানতে পারলে পরিবারের লোক সুধার সাথে কী করবে?

এরপর সে বলে যে, সে যখন প্রথম শোনে সুধা ডিভোর্সি, তখন তার মনের ঠিক কী অবস্থা হয়েছিলো? এইসব কথা যখন তারা বলছে তখন সবটা শুনতে পেয়ে যায় তেজের কাকুমণি,সব কথা জানতে পেরে চমকে যান তিনি।

আরও পড়ুন : হাজার মানুষ এসেছে আসছে আসবে কিন্তু পূজার ধারে কাছেও কেউ আসতে পারবেন না!

এরপর কাকুমনি তেজকে ডাকেন এবং জিজ্ঞেস করেন, সে মিথ্যে কেন বলেছিলো? তখন তেজ তাকে ঘরে নিয়ে যায় সবটা বোঝানোর জন্য। অন্যদিকে তড়িতা দেখে সুধা ছাদের ভেঙে যাওয়া টবগুলোকে ঠিক করার চেষ্টা করছে। তখন সে ভাবে যে, তেজ হয়ত তাকে শাস্তি দিয়েছে।

তখন সে সুধাকে আবার জ্বালানোর চেষ্টা করে, কিন্তু সুধা তাকে পাত্তাই দেয় না তখন সুধা পায়ে লাগার নাটক করে সুধাকে মারার জন্য কারেন্টের খোলা তার জলের কাছে ফেলে দেয়।

সুধা কিন্তু সেটা লক্ষ্য ও করে না। এরপর তড়িতা নীচে চলে যাওয়ার আগে ছাদের দরজা ভেতর থেকে বন্ধ করে দিয়ে চলে যায়। তাহলে প্রোমো এপিসোডে তো আমরা সবটাই দেখেছি, তাহলে কি শক খেয়েই সুধার গায়ে জ্বর আসবে ?

আরও পড়ুন : বাংলাটা শুধুমাত্র কাস্টিং এর জন্য দাঁড়াতে পারলো না ভবিষ্যতে ভালো করুক!-রোশনাই নিয়ে তীব্র সমালোচনা!

আর তড়িতার জন্যই কাছাকাছি আসবে সুধা আর তেজ? তড়িতা যখন জানতে পারবে যে, সুধাকে মারতে চেয়েই তাদের কাছাকাছি নিয়ে এসেছে সে তখন সে কী করবে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh