বাংলা সিরিয়াল

সত্যি কি মা শীতলা লগ্নভ্রষ্টা হয়েছিলেন? নাকি লেখক গাঁজা খাইছে?-মঙ্গলময়ী মা শীতলা তে এসব কি দেখানো হচ্ছে!

সমস্ত রোগের পাদুর্ভাবকে দূর করে জীবনের শীতলতা এনে দেন দেবী শীতলা। বসন্ত রোগের কষ্ট থেকে তিনি তার ভক্তদেরকে সুস্থ করে দেন। দেবী শীতলার সাথে বিবাহ হয়েছিল মহর্ষি ঘন্টা কর্ণের। দেবী শীতলার জীবন নিয়ে রচিত হয়েছিল শীতলা মঙ্গল, যেখানে দেবীর জন্ম দেবীর জীবনের বৃত্তান্ত দেবীর বিবাহবৃত্তান্ত এবং তার দেবীত্ব সম্পর্কিত নানান রকমের কাহিনী রয়েছে।

সম্প্রতি সান বাংলায় দেবী শীতলাকে নিয়ে একটি কাহিনী এসেছে,যার নাম মঙ্গলময়ী‌ মা শীতলা।ধারাবাহিক মানেই দেখা যায় গল্পের গরু গাছে উঠে গেছে। সেই রকম এই ধারাবাহিক ও দেখা যায় যে, এমন কিছু কিছু কনসেপ্ট এনেছে যা আসলে শীতলা মঙ্গলে নেই। মঙ্গলময়ী মা শীতলা তে দেখা যাচ্ছে যে মা শীতলা লগ্নভ্রষ্টা হয়েছিলেন।

আরও পড়ুন : শ্যামলীর বারবার বিয়ে করা দর্শক আর গিলবে না আসুন সবাই রোশনাই দেখি!এক অসহায় মেয়ের লড়াই করে অধিকার অর্জনের গল্প!

এখন প্রসঙ্গ হচ্ছে যে ধারাবাহিকে অনেক কাল্পনিক বিষয় আসে, টিআরপির জন্য ধারাবাহিকে অনেক কিছু দেখাতে হয়। কিন্তু তা বলে সনাতন ধর্মের দেব দেবীকে নিয়ে এইরকম কাহিনী মানা যায় না, তাই স্বাভাবিকভাবেই শুরু হয়েছে সমালোচনা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“প্রশ্নটা হলো সত্যি কি মা শীতলা লগ্নভ্রষ্টা হয়েছিলেন?নাকি লেখক গাঁজা খাইছে?যারা পড়ছেন শীতলা মঙ্গল বা পুরাণ তারা জানাবেন প্লিজ।আর পার্সোনালি আমার এমন মনে হচ্ছে না যে দেবী লগ্নভ্রষ্টা হতে পারে।”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh