বাংলা সিরিয়াল

অনুরাধার চৈতন্য প্রেম নজির গড়ল সুপার সিঙ্গারের মঞ্চে, হাজির খোদ মহাপ্রভু! চমকে উঠলেন মঞ্চের প্রত্যেকে

স্টার জলসার(Star Jalsha) ধারাবাহিক গুলির মতোই জনপ্রিয় রিয়ালিটি শো সুপার সিঙ্গার(Super Singer Session)। দেখতে দেখতে চার নম্বর সিজনে পা দিয়েছে এই শো। তবে যতই নতুন হোক না কেন প্রত্যেকটি প্রতিযোগী এক একটি রত্ন। তেমনি নদীয়ার শান্তিপুরের প্রতিযোগী অনুরাধা(Anuradha)।

তবে গান বাদে অনুরাধার আরেকটি প্রেম হয়েছে। সেটি শ্রীচৈতন্য মহাপ্রভু। নিজের সেই ভালোবাসা জাহির করেছে সুপার সিঙ্গারের সেই মঞ্চে। তার গান শুনতে হাজির ছিলেন বলিউডের বিখ্যাত তারকা সিঙ্গার শিল্পা রাও(Shilpa Rao)। প্রসঙ্গত পাঠান ছবির বিতর্কিত গান ‘বেশরম রং’-য়ের গায়িকা ইনি।

বিচারক হিসেবে ছিলেন রুপম ইসলাম, মোনালি ঠাকুর এবং শান। মঞ্চে যখন শ্রী চৈতন্যের জন্য গান গাইতে শুরু করে অনুরাধা। প্রত্যেকেই আপ্লুত। সেখানে উপস্থিত প্রত্যেক বিচারক থেকে প্রতিযোগী যেন শ্রীকৃষ্ণের প্রেমে ভেসে গিয়েছেন। তবে এর পরই ঘটেছে চমক। ভক্তের এমন আকুল প্রার্থনা কি ভগবান না সাড়া দিয়ে থাকতে পারে। তাই মঞ্চে হাজির হয়েছিলেন স্বয়ং শ্রী চৈতন্য।

ব্যাপারটা অদ্ভুত লাগলেও এটাই সত্যি। তিনি উপস্থিত হয়ে স্বয়ং অনুরাধাকে বলেছেন তার গানে তিনি খুশি।নিশ্চয়ই ভাবছেন ব্যাপারটা কি? তাহলে বলি শ্রীচৈতন্য বেশে হাজির হয়েছিলেন সঞ্চালক যীশু সেনগুপ্ত(Jissu Sengupta)।

বলে রাখা ভালো নিজের ক্যারিয়ারের শুরুতে শ্রীচৈতন্য মহাপ্রভুর চরিত্রে অভিনয় করে অভিনয় জগতে সারা ফেলে দিয়েছিলেন যীশু। তার অভিনয় মুগ্ধ করেছিল প্রত্যেককে। এমনকি তৎকালীন ধারাবাহিকের দর্শকেরা মনে মনে এটাই বিশ্বাস করতেন যীশুই যেন বাস্তবের শ্রী চৈতন্য। তাই পর্দায় নিজের পছন্দের চরিত্রকে আবার ফিরে পেয়ে আপ্লুত দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh