বাংলা সিরিয়াল

তেঁতুল পাতা যদি এই সিরিয়ালের রিমেক হতো অনেক ভালো হতো ‘কাহানি ঘার ঘার কি’ সিরিয়ালটা ছিলো

জি বাংলায় ‘তেঁতুল পাতা’ নামের একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। এই ধারাবাহিক নিয়ে নানান রকম কাহিনী শোনা যাচ্ছে তবে যত দূর শোনা যাচ্ছে যে এই ধারাবাহিকটি যৌথ পরিবার নিয়ে হবে ও এই ধারাবাহিকের গল্পে নায়িকা চরিত্রে থাকবেন ঋতব্রতা ও নায়কের চরিত্রে থাকবেন গৌরব।

এই ধারাবাহিকের কাস্টিং জানার পর থেকেই রীতিমতো ট্রোলিং শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলছেন যে, ঋতব্রতা ফ্লপ নায়িকা যেহেতু অষ্টমী ভালো টিআরপি পায় নি।

আরও পড়ুন : রোহিত ফুলকির ভালোবাসা আর কদিন দেখতে পাবো?শালিনী বেঁচে যাচ্ছে প্রোমো তে,তারমানে তো রোহিতকে সেই আবার ঐ শাঁকচুন্নির সাথেই থাকতে হবে!

আবার অনেকেই গৌরবকে বুড়ো বলছেন, প্রচুর দর্শক এই সবকিছুর প্রতিবাদ করেছেন। অনেকেই বলেছেন যে, এটা ঠিক না, অষ্টমী ভিন্ন ধর্মী গল্প ছিলো, সেই কারণে অষ্টমী টি আর পি পায় নি, অন্যদিকে গৌরব কে অনেকেই বুড়ো বলে মানতে নারাজ, তাদের বক্তব্য গৌরব এবং ঋতব্রতাকে ভালোই লাগবে।

এই ধারাবাহিকের কাহিনী শোনার পর অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন তবে কেউ কেউ বলছেন যে, হিন্দি জনপ্রিয় যৌথ পরিবারের যে ধারাবাহিক গুলো হয় সেগুলোর রিমেক হলে জমে যাবে।

আরও পড়ুন : অষ্টমীর জন্য মনের কথাকে ৯ঃ৩০ টায় যেতে হলো আজ সেই অষ্টমীর থেকেও মনের কথার টিআরপি বেশি!বলছেন দর্শক!

অনেকেই আবার বলছেন যে, কিউ‌কি শাস ভি কাভি বহু থি ধারাবাহিকের ডাবিং করলে কেমন হয়?সোশ্যাল মিডিয়ার একজন নেটিজেন আবার লিখেছেন যে” তেঁতুল পাতা যদি এই সিরিয়ালের রিমেক হতো অনেক ভালো হতো ‘ কাহানি ঘার ঘার কি” সিরিয়ালটা ছিলো ভারতবাসীর কাছে ভালোবাসা আমি চাই তেঁতুল পাতা এই সিরিয়ালটার রিমেক হোক”

Back to top button

Ad Blocker Detected!

Refresh