বাংলা সিরিয়াল

চুনি পান্নার পর স্টার জলসায় সেরা ফানি সিরিয়াল হতে চলেছে তেঁতুল পাতা!My God….বলছি তেঁতুল পাতা just ফাটিয়ে দিচ্ছে!

তেঁতুলপাতা ধারাবাহিক টি স্টার জলসার একটি অনবদ্য ধারাবাহিক এই ধারাবাহিকের মধ্যে যে ফানি মোমেন্ট বা কমেডি গুলো দেখানো হয় সেগুলো বর্তমান সিরিয়ালের মধ্যে খুব কম সিরিয়ালই দেখানো হয়।

মা মারা মেয়ে ঝিল্লি সৎ মায়ের কথায় বাবা ও তার সাথে খারাপ ব্যবহার করে এবং যে কোন একটা ছেলের সাথে বিয়ে দিয়ে তাকে ঘাড় থেকে নামাতে পারলেই বাঁচে অথচ ঝিল্লির মুখে হাসির কোন অভাব নেই সে নিজেকে আনন্দে রাখতে জানে। ধারাবাহিকে দেখা যায় যে নিজের প্রেমিক সানির জন্য সে বিয়ের রাত্রে কনে বেশে বাড়ি ছাড়ে।

সানির খোঁজে লাট্টুনগরে পৌঁছে যায় সে। এরপর সানির খোঁজ করতে সে ঘোড়ার স্ট্যাচুর উপরে উঠে সানিকে ডাকতে থাকে কিন্তু সানি নামে সব ছেলে চলে আসে একমাত্র তার প্রেমিক বাদে।

ঋষি তখন একজনের সাহায্যে আসল সানির বাড়িতে ঝিল্লিকে সাথে করে নিয়ে যায়,সেখানে গিয়ে দেখে যে, সানি তার নামে একটা চিঠি লিখে গেছে যে, সে কাজের জন্য বাবার সাথে বাইরে চলে গেছে। ঝিল্লি কষ্ট পেলেও আবার আগের মতো হাসিখুশিতে নিজেকে স্বাভাবিক করে নেয় এরপর ঋষি ঝিল্লিকে নিয়ে আবার শিমুলপুরার দিকে ফিরে যায়।

আরও পড়ুন : তেজের ঠাম্মি আসল ভিলেন!নিজের প্রতিশোধ স্পৃহার বশে নষ্ট করেছেন জ্যোৎস্নার জীবন! দুর্দান্ত টুইস্ট!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“My God….বলছি তেঁতুল পাতা just ফাটিয়ে দিচ্ছে চুনি পান্নার পর স্টার জলসায় সেরা ফানি সিরিয়াল হতে চলেছে তেঁতুল পাতা তোমারি ঠিকানা লিখেছি মনেরি খাতায়…

হাসি খুশিতে দুজনে সুজনে থাকি তেঁতুল পাতায়…প্রিয়া রে… প্রিয়া রে তেঁতুল পাতার বিশেষ আকর্ষণ তার টাইটেল সং অসাধারণ ”
এই পোস্টের কমেন্ট বক্সে একজন নেটিজেন আবার সহমত জানিয়ে বলেছেন যে,“সত্যিই অনেক মজাদার হয় হাসতে হাসতে শেষ হয়ে যাই।অনেক ভালো লাগে আমার”

Back to top button

Ad Blocker Detected!

Refresh