বাংলা সিরিয়াল

গরীবের চেন্নাই এক্সপ্রেস নাম দিলেই পারতো এই তেঁতুল পাতা সিরিয়ালের! দ্বিতীয় প্রোমো দেখে বলছেন দর্শক!

স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘তেঁতুল পাতা’র এই নিয়ে দুটো প্রোমো দেওয়া হয়েছে। প্রথম প্রোমো তে দেখা যায় যে, নায়িকার চরিত্রে রয়েছেন জি বাংলার অষ্টমী ধারাবাহিক খ্যাত অভিনেত্রী ঋতব্রতা দে আর নায়কের চরিত্রে রয়েছেন গাঁটছড়া ধারাবাহিক খ্যাত অভিনেতা গৌরব চ্যাটার্জী।

ধারাবাহিকের প্রথম প্রোমো তে দেখি যে নায়িকা নিজের মুখেই তার জীবনের গল্প বলে যাচ্ছে ,তার নাম ঝিলমিল চৌধুরী, সে স্বেচ্ছায় বিয়ের মন্ডপ থেকে পালাচ্ছে। এরপর ট্রেনে উঠতে গিয়ে সে নায়কের হাতের সাহায্য নিয়ে ট্রেনে ওঠে। এরপর ট্রেনে উঠেও সে বকবক করতে থাকে।

নায়ক চরিত্রে থাকা গৌরব পুরো বিরক্ত হয়ে যায় তার মাথা ধরে যায়। এরপর ঝিলমিল যেখানে নামে সেখানে নায়ক ও নামে, এরপর সে নায়কের গায়ে হুমড়ি খেয়ে পড়ে। এই ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো অনুযায়ী জানা যাচ্ছে ধারাবাহিকে নায়কের পরিবারের নাম তেঁতুল পাতা পরিবার।

সেই পরিবারের তিন খুদে সদস্য মিসিং যে কারণে এনাউন্সমেন্ট হচ্ছে, এরপর ট্রেনে ও স্টেশনে খোঁজ করতে করতে গেলে সেখানে দেখা যায় যে, নায়ক তার পরিবারের তিন খুদে সদস্যকে খুঁজে পায় তারা নায়ক কে কংস মামা বলে।

আরও পড়ুন : বেঁচে থাকতে আর এই জন্ম জলসা প্রাইম রক্ষা হবে না!যতদিন মোস্ট পাওয়ারফুল প্রোডাকশন হাউজ জী হাউজ আছে

এক‌ইসাথে বধূ বেশে থাকার ঝিলমিল তার গায়ে হুমড়ি খেয়ে পড়লে পরিবারের সবাই ভেবে নাই এ বোধহয় নায়কের বউ। খুদেরা তখন বলে কংস মামার সাথে কংস মামি ফ্রি হয়ে গেল? সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“গরীবের চেন্নাই এক্সপ্রেস নাম দিলেই পারতো এই তেঁতুল পাতা সিরিয়ালের”

Back to top button

Ad Blocker Detected!

Refresh