বাংলা সিরিয়াল

অতিরিক্ত ভেড়ামো কে দেখে?নায়ক তো আস্ত বুড়ো সুগার ডেডি!-টিআরপি কমতেই তেতুল পাতাকে নিয়ে শুরু হল সমালোচনা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তেঁতুল পাতা।
এই ধারাবাহিকে দেখা যায় যে মা মরা ঝিল্লি কে তার বাড়িতে কেউ ভালোবাসে না তাই সে স্বপ্ন দেখতো তার স্বপ্নের রাজকুমার আসবে এবং তাকে ঘোড়ায় চড়ে নিয়ে যাবে।

তার সৎ মায়ের পরামর্শে তার বাবাও তার সাথে খারাপ ব্যবহার করে এবং ব্যবসায়িক স্বার্থে এমন একজনের সাথে তার বিয়ে ঠিক করে যার আর‌ও একটি বৌ রয়েছে, এই বিয়ে করবে না এবং নিজের পছন্দের মানুষ সানিকে বিয়ে করবে বলে কনে বেশে বিয়ের রাতে ঘর ছাড়ে ঝিল্লি।

কিন্তু সব সময় রোমান্টিক মনের মেয়ে ঝিল্লি নিজের কাছে কোনরকম টাকা-পয়সা রাখেনি। সেই কারণে পথে সে সমস্যায় পড়ে এবং এই সমস্যা থেকে তাকে উদ্ধার করে ঋষি। এরপর সে নিজে উদ্যোগ নিয়ে তাকে সানির কাছে পৌঁছে দিতে যায় কিন্তু সানি তো বাড়িতে নেই ঝিল্লির উদ্দেশ্যে চিঠি লিখে সে চলে গেছে বাবার সাথে কাজ করতে।

আরও পড়ুন : কথা ব্লুজকে দেখিয়ে দিলো হিরো হিরোইনকে গুরুত্ব দিয়েও বঙ্গ সেরা হওয়া যায়! জগদ্ধাত্রী দুর্বলতা কথার প্লাস পয়েন্ট বলছেন দর্শক!

তখন ঝিল্লিকে নিজের সাথে নিয়ে বাড়ি ফেলে ঋষি, ঋষি ঝিল্লির রসায়ন দর্শকের বেশ মনে ধরেছিল, অল্প কিছুদিন হলো শুরু হয়েছে এই ধারাবাহিক তাই টিআরপিতে নিজের জায়গা করতে একটু তো সময় লাগবেই। কিন্তু ধারাবাহিক টিআরপিতে যৌথ ভাবে স্লট পাওয়ায় সমালোচনা শুরু হয়ে গেল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রাণীর বোন হয়ে ৬ টার স্লটে এলো ঝিল্লি। তারপর দায়িত্ব নিয়ে ২য় সপ্তাহেই রাণীর কষ্ট করে গড়া সুবর্ণ স্লট টা দান করে দিল প্রতিপক্ষ ময়না কে
4+ স্লট কে 3+ এ নামিয়ে 3.6 টি.আর.পি দিয়ে জয়েন্ট স্লটলিড তেঁতুলপাতা আর পূবের ময়না।”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন,“ অতিরিক্ত ভেড়ামো কে দেখে।নায়ক তো আস্ত বুড়ো সুগার ডেডি। ওই বুড়োর কারনে পশ্চিমের ময়রা সোলাট পেলো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh