বাংলা সিরিয়াল

মিল দেরিতে দেখাক problem নাই!কিন্তু 3rd person নিয়ে বাড়াবাড়ি না দেখালেই হল!-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে দুর্জয় এবং রানীর মধ্যে যথেষ্ট দূরত্বের তৈরি হয়েছে। কিন্তু এই দূরত্ব তাদের সম্পর্ককে মলিন করতে পারেনি তাদের মধ্যে সেই পুরনো ভালবাসা এখনো রয়ে গেছে তাই যখন দুর্জয় দেখতে পায় রানী কে নিতে আদিত্য এসেছে তখন সে জেলাস হয়, আবার রানী দুর্জয়কে যতই ভুল বুঝুক না কেন সে কিন্তু তার মেয়েকে তার বাবা সম্পর্কে সঠিক ইনফরমেশন টা ঠিকই দিয়ে রেখেছে। এমনকি দুনির বাবা কে তাও দুনি ভালোমতো চেনে।

সেই কারণে সেনগুপ্ত বাড়িতে গিয়ে দুনি চিনতে পেরেছে তার বাবাকে, দুর্জয় ও তাকে কোলে নিয়েছে। এমনকি দুনির আচার-আচরণ দেখে স্পষ্ট বাবা সম্পর্কে কোন খারাপ বার্তা রানী তাকে দেয় নি।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“

আরও পড়ুন : বেশ ভালো চলছিল!ইরা টা কৈ থেকে আসলো বুঝলাম না!বর্তমানের ট্র্যাকটা আনএক্সপেক্টেড!-অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

যারা সেদিন বলছিল দুনি দুর্জয়কে চেনে না, রানি নাকি দুনিকে দুর্জয়ের ব্যাপারে কিছুই বলেনি তারা আজ দেখলে তো দুনি ওর বাবাকে খুব ভালো করে চিনে,দুনি ওর পরিবারের প্রত্যেককে চিনে।কারণ রানি ওকে সবার কথাই বলেছে। নিশ্চয়ই ছবিও দেখিয়েছে নাহলে চেহারা দেখে কিভাবে চিনল!!! আর আজকে এটাও স্পষ্ট যে রানি ওকে দুর্জয়ের ব্যাপারে positive এবং ভাল ধারণাই দিয়েছে, নাহলে বাবার প্রতি ওর এত টান থাকতো না।আর দুনিও জানে বাবা মায়ের একসাথে থাকতে হয়।তাই বলছিল,”মা, বাবা যাবে আমাদের সাথে❔”

আর এই ছোট্ট প্রশ্নটা(আবদার) ওদের দুজনকেই চুপ করিয়ে দিল……তবে এই ট্র্যাকটা বেশ জমজমাট, এটাকে চাইলেই negatively না গেজিয়ে positively interesting বানানো সম্ভব। হিরো হিরোইনকে দিয়ে এমন কিছু করানো উচিৎ না যাতে তারা মানুষের মন থেকে উঠে যায়। ”

ঐ দর্শক আরো মনে করেন যে,“ মিল দেরিতে দেখাক problem নাই,কিন্ত 3rd person নিয়ে বাড়াবাড়ি না দেখিয়ে একটা একটা করে সব অমিমাংসিত ঘটনার সমাধান ও দুর্জয়ের অনুতাপ, possessiveness, jealousy, realisation দেখিয়ে গল্প বাড়ানো হোক। নার্সিংহোমে ওদের নতুন করে প্রেম দেখানো হোক, ওদের বিয়েতে তো কোন অনুষ্ঠান হয়নি,এবার দেবুর মতো ধুমধাম করে ওদের বিয়ে হোক (বিয়ের track এ এমনি TRP বাড়ে,,আর ভিলেনদের ধুমধাড়ক্কা প্রমো দিয়ে শাস্তি দেয়া উচিৎ।

আরও পড়ুন : পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না!মন্দারের হাতে ধরা পরলো শ্যামলী অনিকেত?

এতে এপিসোড ও বাড়বে আর TRPও) শুক্লাকে আমার কিছু বলার নেই,যেদিন পিংকি ওকে থালা হাতে বাড়ির বাইরে বের দিবে সেদিন ওনার শিক্ষা হবে, আর আমার মনে হয় ভবিষ্যতে এটা হবেও। Susanta sir এটাতো বলে দিয়েছেন মিল #DURJANI এরই হবে, কিন্তু কিভাবে যে হবে সেটাই বুঝতে পারছি না। ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh