বাংলা সিরিয়াল

অলোক সেন , পিকলু দা এরা হলো সেই মাথার কান যে এই পুরো নোংরা খেলার master mind!যার ষড়যন্ত্র এর শিকার আমাদের Durjani!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, সেনগুপ্ত বাড়ির সবাই মিলে যখন প্ল্যান করে যে, কফি শপে দুজনের সাথে দুজনের দেখা করাবে এবং সেই কারণে দুজনকে দুজনের নাম দিয়ে কার্ড লিখে পাঠায়, এরপর রানী ভাবে জয় তাকে ডেকেছে আর জয় ভাবে রানী তাকে ডেকেছে।

দুজনে সেখানে গিয়ে জানতে পারে এ গুলো আসলে সেনগুপ্ত বাড়ির মানুষদের‌ই কাজ। এরপর সেনগুপ্ত পরিবারের সবাই হাসি মজা মেতে ওঠে। ওদিকে হঠাৎ কারেন্ট চলে গেলে অন্ধকারের মধ্যে কাছাকাছি আসে রানী আর জয়।

আরও পড়ুন : আজকে শৌর্য যা যা বললো এই কথা গুলো তার মুখে মানাচ্ছিলো না! আর একটু সময় নিতে পারতো সেদিন রিয়্যাক্ট করে এত তাড়াতাড়ি শৌর্যের বদল মানা যাচ্ছে না!

এরপর দেখা যায় কফি শপের মধ্যে একদল মানুষ রানী ও জয়ের উপর হামলা করে তারা একে অপরকে বাঁচিয়ে নেয় এবং সেই থেকেই সূত্র ধরে একটা মানুষের খোঁজ নেবে যার নাম অলোক সেন।

এই ধারাবাহিকে দেখা যায় যে,এই অলোক সেনের সাথেই যোগাযোগ ছিলো পিকলু দার। এই পিকলু দা অলোক সেন ছাড়িয়ে সবকিছুর পেছনে কে আছে, কে আসলে এই খেলার মাস্টারমাইন্ড! সেটা জানতে উদগ্রীব হয়ে উঠেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “Fan’s Review কান টানলে মাথা আসে আমরা জানি… এই অলোক সেন , পিকলু দা এরা হলো সেই মাথার কান যে এই পুরো নোংরা খেলার master mind ,

আরও পড়ুন : সত্যি কি মা শীতলা লগ্নভ্রষ্টা হয়েছিলেন? নাকি লেখক গাঁজা খাইছে?-মঙ্গলময়ী মা শীতলা তে এসব কি দেখানো হচ্ছে!

যার ষড়যন্ত্র এর শিকার আমাদের Durjani আর ওদের ছোট্ট মেয়েটা আজ যেমন অলোক সেন কে চেনা গেলো এবার এক এক করে ওদের মাথা কেউ খুঁজে বের করে কঠিন*তম শা*স্তি দিক রানী অপরাধীর পর্দা ফাঁস হবার পর রানী যেন মহান না হয়ে যায় মানে দেখা গেলো তাকে তেমন কোনো শা*স্তি দিলো না যেমন আগে ও করে এসেছে তোমাদের রানী – স্টার জলসা। সবাই দেখুন টিভিতে তোমাদের রানী সোম থেকে রবি সন্ধে ৬ টায়।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh