বাংলা সিরিয়াল

জয়ের ওই ফোন কলটাই তো বাঁচিয়ে দিল রানীকে!-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে, দুর্জয় এবং রানীর মধ্যে যতই ঝগড়া ঝামেলা হোক না কেন তিনি শেষে তারা একে অপরকে ভয়ঙ্কর রকম ভালোবাসে তাই তারা একে অন্যের বিপদ বুঝতে

পারে একে অন্যের বিপদ আঁচ করতে পারে, রানীর ওপর বোম ব্লাস্টের আগে দুর্জয়ের ভীষণ অস্বস্তি হচ্ছিল এবং দুর্জয় কিছু একটা অনুধাবন করে রানীকে ফোন করে এরপর ফোনের মধ্যেই সে বোম ব্লাস্টের বিষয়টি শুনতে পায় এবং কান্নায় ভেঙে পড়ে। এরপর রানী শূন্যতা তাকে বুঝিয়ে দেয় যে রানীকে সে ঠিক কতটা ভালোবাসে।

এই ধারাবাহিকে দেখা যাচ্ছে বোম ব্লাস্টের পরে রানীর শরীরের কোন চিহ্নই পাওয়া যায় নি। শুধু রক্ত পড়ে আছে সেখানে, পুলিশ অবধি বলতে পারছে না, রানী নিহত না আহত। অন্যদিকে রানী দুর্জয়কে একটা বড় চিঠি লিখে গেছে যেখানে সে

আরও পড়ুন : জগদ্ধাত্রী এবার গেলো,কথার কাছে গো হারান হারবে!-কথার নিউ প্রোমো দেখে বলছেন দর্শক

জানিয়েছে তার ওপর অনেক বড় ষড়যন্ত্র হচ্ছে এবং তাকে হয়তো সরিয়ে ফেলার চেষ্টা করা হতে পারে। কিন্তু সে সত্যিটা সামনে আনবেই এবং তারা দুজনে মিলে দুনিকে বড় করে তুলবে। অন্যদিকে ধারাবাহিকের দর্শক দুর্জয় কে দেখে কষ্ট পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এটাই হয়তো আসল ভালবাসা‌ যে নিজের ভালবাসার মানুষটার কোনো ক্ষতি হতে পারে এটা মনে হচ্ছে অন্য জনের,, এসব নিয়ে মন টা খুব অস্থির হয়ে গেছে তার জন্য,এটাই হয় তো ভালোবাসার টান যে একজন অন্যজনের বিপদ হবে কোনো ক্ষতি হতে পারে এটার কিছুটা আগের থেকে টের পাই রানী আর দুর্জয় হলো “এক আত্মা দুই প্রাণ” ওদের দুজনের শরীর দুটোই আলাদা কিন্তু মন,প্রাণ, আত্মা সব একসাথে বাধা,,,

ওরা দুজন একে ওপরে নিশ্বাস এর মধ্যেও বেঁচে থাকে তাই জন্য একজনের কিছু হলে অন্য জনের ও খুব অসস্তি হয় শরীর খারাপ লাগে এটাই তার প্রমাণ দুর্জয় বারবার নিজের অজান্তেই রানীকে প্রাণে বাঁচিয়ে দিচ্ছে,কাল ও হয়তো এই দুর্জয় এর আশা ফোনটার জন্যই রানী প্রাণে বেঁচে গেছে।

আরও পড়ুন : রাইয়ের মতিগতিটা কিন্তু ভালো ঠেকছে না!এই সুযোগে সত্যি সত্যিই না আবার সৌর্যের মতো অর্নিবানকেই ল্যাঙ মেরে বসে?

হয়তো বা কিছু আঘাত পেয়েছে কাটাছেঁড়া হয়েছে ওটা তো কিছু দিনের মধ্যে ঠিক হয়ে যাবে কিন্তু প্রাণটা তো আর…রানী ও অনেক বার দুর্জয়কে বাঁচিয়েছে কিন্তু সেই বাঁচানো আর এই ভাবে দুটো সম্পূর্ণ আলাদা… সত্যি ওদের ভালবাসা “অমর” খুব তাড়াতাড়ি দুর্জানিকে আবার আগের মত এক দেখার আশায় আছি” একজন কমেন্টে লিখেছে ওই ফোন কলটাই তো বাঁচিয়ে দিল রানীকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh