বাংলা সিরিয়াল

অনামিকার ছদ্মনামে চিকিৎসা করতে গিয়ে ধরা পড়লো রানী!ওদিকে দুর্জয়ের কাছাকাছি অনিশা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, অনিশা রানীকে মারতে চেষ্টা করে, কিন্তু বোম ব্লাস্ট করার কিছুক্ষণ আগে রানী দেখে নেয় রথে নিচে বোম আছে তারপর সে নিজের পরিকল্পনা অনুযায়ী গুটি সাজাতে শুরু করে।

প্রথমেই সে পিকলু কে ফোন করে বলে সে যেন হাসপাতাল থেকে বেরিয়ে যায় যে কোমায় থাকা পেশেন্টের ভান করে সেই হাসপাতালে পড়েছিল। এরপর রানী নিজের ব্লাড গ্রুপের স্যাম্পেল জোগাড় করে সেই রক্ত চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে দিয়ে নিজে চলে যায়।

রানী মারা গেছে এটা যখন সবাই ভাবতে শুরু করে তখনই সেনগুপ্ত বাড়িতে শম্পা র ছদ্মবেশ নিয়ে সেখানে হাজির হয় রানী কারণ সে তার ছোট্ট মেয়ে দুনি কে ছাড়া তো বেশিক্ষণ থাকতে পারবে না। অন্যদিকে রানীকে দেখে ইতিমধ্যেই সন্দেহ করতে শুরু করেছে দুর্জয়।

আরও পড়ুন : জলসার ইতিহাসে ৮ টার স্লটের most disaster সিরিয়াল বোধ হয় এটাই!৮ মাসের মাথায় শেষ হচ্ছে ফ্লপ আসে পাশে থাকলে!

রানীর কথাবার্তা চালচলন ইত্যাদি দেখে তার মনের মধ্যে সন্দেহ তৈরি হয়ে গেছে। রানী যখন হিং মেশানো খাবার খেতে জয় কে মানা করে তখনও তার ডাউট হয় সবাই যে কথা ভুলে গেছে সে কথা শম্পার কী করে মনে আছে।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে
রানীর নতুন লড়াই শুরু হয়ে গেছে।

ড: অনামিকা সেনের ছদ্মনাম ব্যবহার করে সমাজের দুঃস্থ মানুষদের বিনামূল্যে চিকিৎসা করাতে ছুটে যায় রানী। কিন্তু সেখানে একজন মানুষ ফোনে রানীর ভিডিও করে ফেলে ওদিকে দুর্জয়কে একা পেয়ে তার কাছাকাছি আসার চেষ্টা করে অনিশা কিন্তু রানী অর্থাৎ শম্পা ঠিক সময়ে দুনিকে তার বাবার কাছে পাঠিয়ে দেয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh