বাংলা সিরিয়াল

কোনো প্রমো নেই মানুষের দেখার ইচ্ছেটাই চলে যাচ্ছে কি একঘেঁয়ে জিনিশ ধুর..most ফালতু করে দিলো এত ভালো একটা গল্পকে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীতে বর্তমানে নতুন একটি বিষয় দেখা যাচ্ছে, তা হলো অনিশা রানীকে মারার জন্য বোম ব্লাস্ট করায় আর রানী সেটা দেখে ফেলে ও সে নিজের পরিকল্পনা অনুযায়ী কাজ করে।

রানী নিজের পরিকল্পনা অনুযায়ী পিকলু কে ফোন করে হাসপাতাল থেকে পালাতে বলে ও তারপর নিজের ব্লাড গ্রুপের স্যাম্পেল জোগাড় করে রক্তের প্যাকেট ছিঁড়ে রক্ত চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে দিয়ে নিজের মৃত্যুর রটনা রটিয়ে দেয় চারিদিকে। অন্যদিকে পিকলুর সাথে বসে পরিকল্পনা করে কীভাবে অনিশা কে সে ধরতে পারবে ?

পিকলু অনিশা কে ফোন করে এবং দু’কোটি টাকা চান, এরপর অনিশা যখন পিকলুকে টাকা দিতে আসে তখন পুরো ঘটনাটা ভিডিও রেকর্ড করে নেয় অনিশা অবশ্য তার সাথে গুন্ডা কেও নিয়ে এসেছিল মারবার জন্য।তবে রানী সব কিছু ম্যানেজ করে নেয়।

আরও পড়ুন : সব সিরিয়াল শেষ হবে কিন্তু এটা কোন‌‌ দিন শেষ হবে না বিরক্ত! অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

ওদিকে রানী ড: অনামিকা সেনে হয়ে সমাজের দুঃস্থ মানুষদের বিনামূল্যে চিকিৎসা করতে গেলে সেখানে একজন মানুষ তার ভিডিও করে ফেলে, অন্যদিকে দুর্জয়কে একা পেয়ে অনিশা ইন্টিমেট হতে চায় কিন্তু শম্পার ছদ্মবেশে থাকা রানী দুনিকে তার বাবার কাছে পাঠিয়ে দেয়। তবে ধারাবাহিকের ট্র্যাক দেখে বর্তমানে বিরক্ত দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
সবাই রেডি থাকো কাল থেকে দেখতে পারবে আনিশার নিউ টার্গেট “দুনি” আগে মা ছিল পথের কাঁটা, তাই মা কে সরিয়েছে এবার মেয়ে কে সরাবে..wowww কি দারুন ব্যাপার মন প্রাণ সব জুড়িয়ে যাবে এসব দেখলে..কাল আর একটা জিনিশ extra দেখতে পাবে আনিশা দুর্জয় এর সাথে জোর করে intimate হতে চেষ্টা করবে bye one get one free..so stay tuned এসব

দেখবো বলেই হয়তো এত দিন অপেক্ষা করেছিলাম,এত সময় নষ্ট করেছি এই সিরিয়ালটা জন্য, এখন তো নিজের উপরেই রাগ হচ্ছে!! এরম চলতে থাকলে trp শূন্য তেও দাঁড়াবে না..একটা বিবাহিত ছেলে যার একটা সাড়ে তিন বছর এর একটা মেয়ে আছে মেয়েটা বাবার সাথে সব সময় থাকে,ছেলেটা নিজের মেয়ে আর বউ কে ছাড়া থাকতে পারে না ওদের দুজনকে ছাড়া যে বেঁচে থাকাতে পারবে না,পাগল এর মতো বউকে ভালবাসে, একমাত্র নিজের বৌকেই ভালোবাসে অন্য কোনো মেয়েতে আসক্ত নয়..

এরম একটা আদর্শ ভালো বর কে.. শুধু বর নয় কিন্তু সে একজন আদর্শ বাবা ও যে মেয়েকে প্রাণ দিয়ে ভালোবাসে…এরম একজন বর / বাবা কে সারা দুনিয়ার সামনে এত বাজে ভাবে missuse না করলেও পারতেন সুশান্ত দাস..অনিশাকে বলার মত ভাষা নেই ও মেয়ে জাতির উপর একটা কলঙ্ক ছি.. আনিশার বাড়াবাড়ি সহ্য করতে পারছি না আমি আর অনেক সহ্য করেছি but আজকের পরে আর পারবো না..

আরও পড়ুন : Current Boss বড় মুখ করে বলেছিল প্রথম সপ্তাহে নাকি শুভ বিবাহ Slot হারাবে!এইদিকে শুভ বিবাহ প্রথম সপ্তাহেই স্লট হারা তো দূর, 1+ Gap এ Slot লিড। নিঃসন্দেহে Perfect ঝামা খেলো লোকটা!

কাল থেকে তো আলাদাই সিন চালু হবে,,এর পরে কেউ মেয়েদেরকে হয় তো বিশ্বাস করতে ভয় পাবে, একটা ফালতু আজাইরা ট্র্যাক কবের থেকে শুরু করেছে, সেটাকে টেনেই যাচ্ছে কোনো নতুনত্ব নেই গল্পে..কোনো প্রমো নেই মানুষের দেখার ইচ্ছেটাই চলে যাচ্ছে কি একঘেঁয়ে জিনিশ ধুর..most ফালতু করে দিলো এত ভালো একটা গল্পকে pls এই ট্র্যাক টা এবার শেষ করুন…সুশান্ত দাস দয়া করুন একটু,এসব নোংরামি দেখানো বন্ধ করুন…”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh