বাংলা সিরিয়াল

দুর্জয়ের প্ল্যান টা সুপার ছিলো! আজকের এপি দুর্দান্ত ছিলো!-তোমাদের রানী দেখে বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী তে দেখা যাচ্ছে যে,দুর্জয় ও রানী একে অপরের থেকে দীর্ঘ সময় আলাদা থেকেছে কারণ দুর্জয় রানীকে ভুল বুঝেছে তার চরিত্র নিয়ে সন্দেহ করেছে। কিন্তু এই সম্পর্কের মধ্যে তৈরি হওয়া দূরত্ব এবং ভুল বোঝাবুঝি তৈরি করেছে দুর্জয়।

পিকলুর কথা শুনে সে রানীকে ভুল বোঝে, রানী চরিত্রের দিকে আঙ্গুল তুলে এবং রানীর গায়ে হাত তোলে, যা সহ্য করতে না পেরে সেনগুপ্ত বাড়ি ছেড়ে চলে যায় রানী। নিজের ছোট্ট মেয়েকে নিয়ে রানী আশ্রয় নেয় আদিত্যর বাড়িতে।

আদিত্যর মায়ের কেয়ারটেকার করবার পরিবর্তে সেই পরিবারে সে আশ্রয় পায় ও নিজের ডাক্তারি পড়াশোনা সে কমপ্লিট করে।

অন্যদিকে দুর্জয় এই সময়টা বিদেশে থাকে, বিদেশ থেকে ফিরে আসার পর সে নিজের মেয়ে দুনিকে নিজের কাছে নিয়ে চলে আসে কারণ সে জানে মেয়ের টানে মাও সেখানে চলে আসবে, ওপর ওপর রাগ দেখালেও আসলে দুর্জয়ের মনে মনে আজ‌ও রানীর প্রতি অত্যন্ত পরিমাণে দুর্বল। দুর্জর প্ল্যান দেখে দর্শক খুব খুশি হয়ে যাচ্ছেন।

আরও পড়ুন : রাই এর জন্য মিঠিঝোড়া বেঙ্গল টপার হওয়ারও ক্ষমতা রাখে!এই মেয়েটি একদিন দেবের সাথেও সিনেমা করবে আমার কথা মিলিয়ে নিও!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের এপিসোড খুব ভালো হয়েছে। দুর্জয় এর প্ল্যান টা সুপার ছিলো। ওর ego অনেক তাই হয়তো ক্ষমা চেয়ে দুর্জয় রানীকে নিজের কাছে নিয়ে আসতে পারছে না, আবার বৌকে ছেড়েও থাকতে পারছে না।

তাই মেয়েকে দিয়ে বৌকে নিয়ে এলো নিজের কাছে দুর্জয় যখন নিজে উদ্যোগ নিয়েছে তখন পিংকি শুক্লা বা অনিশা আর কিছুই করতে পারবে না আর দুর্জয় রাণীকে party তে নিজের পাশের দাঁড়াতে বলেছে তারমানে ওর নিশ্চয় কোনো প্ল্যান আছে কিন্তু সব কিছুর পর এইটা চাই ওরা এক হয়ে গিয়ে ওই পিকলুর case solve করুক আর রানীর কাছে pls ক্ষমা চাক সুশান্ত এইবার ওর একটা ego

ভাঙার ট্র্যাক আনুক না হলে রানীর একটা হার হবে তবে রানী চেয়েছিলো যে দুর্জয় নিজে এগিয়ে আসুক সম্পর্ক ঠিক করতে তাই হয়েছে রানী খুব খুশি হবে মনে মনে যে দুর্জয় যা করেছে সেগুলো অভিনয় তাহলে ওর সব অভিযোগ অভিমান মিটে ওর যেই ভুল ধারণটা তৈরী হয়েছে সেইটা ভাঙবে”

ঐ দর্শক আরো লিখেছেন যে,“দুর্জয় যেমন রানীকে আঘাত করেছে রানিও করেছে আসলে এইটা ঠিক দুর্জয় এর ego ওই সময় পরিস্থিতি টাই আলাদা ছিল aর তারপর rani চলে গিয়েছিলো বাড়ি ছেড়ে মেয়েকে নিয়ে যেইটা দুর্জয় আজও মানতে পারেনি তাই ও ভাবছে রানী ছেড়ে চলে geche মানে রানীর ভুল শ্রী জন্যই ক্ষমা chaichena

ও যখন জানবে ঠিক ক্ষমা চাইবে ego থাকলেও সেই কিন্তু রানীকে ফিরিয়ে আনলো কিন্তু নিজেকে সকলের চোখে খারাপ করে আসলে মানুষ হাজারটা ভালো কাজ করলে একটা খারাপ কাজ করলে যে সমস্ত ভালো কাজগুলোকে ভুলে গিয়ে সেই খারাপ কাজটাকে মনে রাখে সে যতই যে কোন মানুষের যতই আপন হোক না কেন এইখানেও তাই হয়েছে যখন সবাই

আরও পড়ুন : রামপ্রসাদ যখন বুঝতে পারলো স্বয়ং মা এসেছিলো জগদীশ্বরীর রূপে!কি যে খারাপ লাগছিল ওর ব্যাকুলতা দেখে! রামপ্রসাদের অন্তিম সপ্তাহ দেখে মুগ্ধ দর্শক

সত্যি টা জানবে সবাই অবাক হয়েছে রীতম দা খুব খুশি হবে যাবে আর বাকিটা তো রীতম দাদারা প্ল্যান করেইছে বাকি অভিমান টা দুর্জয় ঠিক মিটিয়ে দেবে ওই ঘরে তবে এইবার যেন ওদের নিজেদের এই ইগো রাগ যে সমস্ত কিছু কমু ওরা একসাথে সুখে শান্তিতে থাকো ওদের মাথায় রাখতে হবে ওদের একটা ছোট্ট বাচ্চা আছে। ওদের এই অশান্তি দুনির জীবনে এফেক্ট ফেলবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh