বাংলা সিরিয়াল

প্রাইমে হলে কথা অগ্নি জুটিকে উড়িয়ে বেঙ্গল টপার হতো রানী দুর্জয়!এত ক্রেজ তাহলে টি আর পি কম কেন পাল্টা প্রশ্নের মুখে রানী ভক্তরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী এবং স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথার মধ্যে প্রায়শয়‌ই তুলনা লাগে। কিছু দর্শক মনে করেন যে কথা ধারাবাহিকদের যদি জনপ্রিয়তা অনেক বেশি কিছু দর্শক মনে করেন যে রানী ধারাবাহিকের জনপ্রিয় তাকে কোনদিনও হারাতে পারবে না কথা ধারাবাহিকদের পপুলারিটি।

একজন নেটিজেন যেমন রানী ধারাবাহিকের জুটি এবং কথা ধারাবাহিকের জুটির কম্পেয়ার করে লিখেছেন যে“সবাইকে পড়ার জন্য বিশেষ অনুরোধ রইলো ……স্টার জলসার সব থেকে জনপ্রিয় সিরিয়াল তোমাদের রানী এন্ড সবথেকে হিট জুটি দুর্জয়&রানী কথা&এভি দুর্জয় রানীর ধারের কাছেও আসতে পারবে না কি বলো সবাই তাই তো…. তোমাদের রানী যদি প্রাইম স্লট থাকত তাহলে এতদিনে যে কতবার বেঙ্গল টপার হতো তা ধারণার বাইরে….”

আরও পড়ুন : মা শীতলা রূপে শীতলা মঙ্গলের ছোঁয়া নেই! একেবারে খালপাড়ের গেঁয়ো ভুত করে ছেড়েছে!

খন অনেকেই বলেন যে এই ধারাবাহিকের অনলাইনে এত ভিউ হয়! এত মানুষ এই ধারাবাহিকটি অনলাইনে দেখেন তাহলে এত মানুষ যখন অনলাইনে এই ধারাবাহিকটি দেখেন, তাহলে কেন এই ধারাবাহিকটির টিআরপি কম? এই নিয়ে প্রশ্ন উঠছে দর্শক মনে।

এর উত্তর দিয়েছেন রানী ধারাবাহিকের ভক্তরা তারা বলছেন যে যেহেতু এই ধারাবাহিক সন্ধ্যেবেলায় হচ্ছে আর এই ধারাবাহিকের দর্শক বেশিরভাগই ইয়াং জেনারেশনের মানুষ সেই কারণে ইয়ং জেনারেশনে সবাই সন্ধ্যের টাইমে পড়াশোনায় ব্যস্ত থাকে বলে তারা দেখতে পারে না।

তোমাদের রানী ধারাবাহিকের অনলাইনে জনপ্রিয়তা বেশি, অথচ সেভাবে টিআরপি পায় না দেখে কষ্ট হয় ওই দর্শকের, তিনি নিজের ভাবনাগুলোকে ব্যাখ্যা করে লিখেছেন যে,“

(1) তোমাদের রানী এতটাই পপুলার চেয়ে অনলাইন পেজে, ইউটিউব ,ফেসবুক পেজে ,দিনে এত ভিউয়ার্স দেখে মাথা ঘুরে যাবে… আমি সকালে হটস্টারে দেখি মাঝে মাঝে ফেসবুকে, ইউটিউবে, দেখি মিলিয়ন মিলিয়ন ভিউয়ার্স হয়েছে একদিনে…. তাও তো কত ইউটিউব অ্যান্ড ফেসবুক পেজে এপিসোড দেওয়া হয়,,,, তাও প্রত্যেকটা youtube এন্ড facebook পেজে এত এত ভিউয়ার্স দেখে সত্যিই দুঃখ হয় যে এত ভিউয়ার্স আছে তাও টিআরপি পারছে না……

(2) তোমাদের রাণী ফ্যান পেজ অনেক বড় তাই ভোটও অনেক পেয়েছে জলসা পরিবার অ্যাওয়ার্ডে….

(3) যেহেতু তোমাদের রানী সন্ধ্যের ছটায় আর তোমাদের রাণী বেশিরভাগই কলেজ স্কুল স্টুডেন্ট এবং ইয়ং বয়সী ছেলে মেয়েরা দেখে তা এটা টিআরপি টা কম…..

আরও পড়ুন : রাই শৌর্যের জন্য কষ্ট পেলে পরকিয়া আর অনিবার্নকে ভালোবাসলে রাই নাকি নষ্ট!কী করবে রাই?

(4) শীতকালে সন্ধ্যে তাড়াতাড়ি হওয়ায় গরমকালে তুলনায় শীতকালে টিআরপি বেশি থাকে এবং টিআরপি বেড়ে হয়েছিল তোমাদের রানীর 7.0 …. যা এখন প্রাইম স্লটে থাকা সিরিয়াল গুলোর ও হয়না

(5) তারপর নামতে নামতে এরকম টি আর পি হাল হয়েছে তাই সবাই কি বিশেষ করে অনুরোধ করা হচ্ছে, তোমাদের রানীর অনেক ধারের কাছেও যাতে কেউ না আসতে পারে তাই প্লিজ টিভিতে দেখুন প্লিজ…..every day 6:00 pm

আমার মনে হচ্ছে কাল থেকে হয়তো hotstar এর সকাল সকাল এপিসোড আপলোড হবে না একদিকে ভালো হবে কিন্তু কখন এপিসোড দেখব তার জন্য অধীর আগ্রহে বসে থাকতে হবে সবার কি মতামত প্লিজ কমেন্টে বল….”

Back to top button

Ad Blocker Detected!

Refresh