বাংলা সিরিয়াল

এর মধ্যে কি আসল কালপ্রিটের নাম লুকিয়ে আছে?কে সে?অনিশা?পিঙ্কি?গুপ্তা?রৌনক?নাকি এদের ছাড়াও আরো কেও?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, অনিশা খুব ভালো মানুষী দেখিয়ে পিকলুর সুস্থতা যাবতীয় দায়িত্ব নেয়। কিন্তু অনেকেই বিষয়টাকে ঠিকমত মানতে পারেন না, অলোক সেন পালিয়ে গেল কীভাবে? এই প্রশ্ন দর্শকের মনের মধ্যে ঘুরপাক খেতে শুরু করে দিয়েছে।

দর্শকদের মধ্যে অনেকেই মনে করছেন যে অনিশা অতিরিক্ত ভালো মানুষী দেখাচ্ছে, আসলে সে ভালো হয় নি,তার সবটাই মুখোশ! দর্শকদের মধ্যে অনেকেই চিন্তিত এই কারণে যে, অনিশার মুখোশ খুলবে কবে? অলোক সেন একটা বিষয় চিঠিতে লিখে গেছে!

আরও পড়ুন : প্রতিনিয়ত অপমান অনিশ্চয়তা এবং সবার বিরক্ত দেখে নিজের মায়ের পথ অনুসরণ করলো রোশনাই!

যেই চিঠি নিয়ে রীতিমতো দ্বন্দ্বে পড়ে আছে রানী। সে বুঝতে পারছে না এই লেখার মানে কী! তবে অনেকেই বলছেন যে, অনিশা এই সমস্ত কিছুর পিছনে মেন কালপ্রিট!রানী এই সব রহস্যের জট খুলবে এক এক করে!

তোমাদের রানী ধারাবাহিকটি যেন রীতিমতো গোয়েন্দা সিরিজ হয়ে যাচ্ছে একটি,যেখানে পরতে পরতে রয়েছে রহস্যের জট!দর্শকরা খুব এক্সাইটেড শেষ পর্যন্ত কার মুখোশ খোলে সেটা দেখার জন্য!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কী এই লেখার মানে?? এটা দিয়ে কি বলতে চায় অলক সেন??? এর মধ্যে কি আসল কালপ্রিট এর নাম লুকিয়ে আছে??? কে সে?? অনিসা? পিঙ্কি? গুপ্তা?? রৌনক??? নাকি এদের ছাড়াও আরো কেও?? কোন রহস্য লুকিয়ে আছে?? রানী এই লেখার মানে কিভাবে খুঁজে পাবে??

আরও পড়ুন : পিসির কারোর ভালো ভাগ্য সহ্য হয় না! এর মধ্যেই তীর্থ অসুস্থ হয়ে গেলো!-তবে কি বিধবা হবে পুতুল নাকি চির পঙ্গু হবে তীর্থঙ্কর?

কে ছাড়ালো অলক সেন কে??? অনিসা এত ভালো মানুষী কেন দেখাছে?? সত্যি কি অনিসা ভালো হয়ে গ্যাছে?? নাকি ভালো মানুষের মুখোশের আড়ালে সেই পুরোনো অনিসা লুকিয়ে আছে?? এত এত প্রশ্ন এর জবাব পেতে হবে!! নাহলে গুম ঠিক মত হচ্ছে না। তোমাদের কি মনে হচ্ছে ??? আর কার কার আমর মতো প্রশ্ন জমা হয়েছে মাথায়??? এই সব প্রশ্নের উত্তর পেতে আমাদের চোখ রাখতে হবে ঠিক সন্ধ্যে ৬:০০ তাই শুধু মাত্র স্টার জলসায় তোমাদের রানী তে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh