বাংলা সিরিয়াল

ব্ল্যাস্টের কারণে দুর্জয়ের সাথে শেষবারের মতো কথাও বলতে পারলো না রানী!দুর্জয়ের মুখ থেকে রানীর এই বিপদের ঘটনা শুনে সকলে ভেঙে পড়েছে!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রাণী’তে দেখা যাচ্ছে যে অবশেষে দর্শকদের সকল সন্দেহ সত্যি হলো সমস্ত কিছুর মূলে যে অনিশা তা বোঝা গেলো। রাণীর প্রাণ কেড়ে নেওয়ার জন্য ভয়ঙ্কর প্ল্যান করলো অনিশা ব্লু হরাইজন নার্সিংহোম, সেখানে একটি ব্লাস্ট হয় আর ব্লাস্টা ঠিক সেই ঘরেই হয় যেখানে রানী ছিলো।

সবথেকে আশ্চর্য জনক ঘটনা হলো‌ যে,ব্লাস্টের পর সেখানে রক্ত পড়ে থাকলেও রানী শরীরের কোন চিহ্ন খুঁজে পাওয়া যায় নি। পুলিশ পর্যন্ত বলতে পারছে না রানী নিহত না আহত। অন্য দিকে সেনগুপ্ত বাড়িতে কান্নাকাটি শুরু হয়ে গেছে।

রানীর ব্লাস্ট হ‌ওয়ার কথা দুর্জয় যখন জানতে পারে,তখন সে রীতিমতো কান্নায় ভেঙে পড়ে। বার বার সে বলতে থাকে যে সব তার দোষ, সে অনেক বড় ভুল করেছে, সে কেন রানীকে ভুল বুঝতে গেলো?

আরও পড়ুন : এভি কথার মধ্যে কিছুটা ঠিক হবে আর এভির মা কে ফিরে পেতে পারে!

সে কেন রানীকে কষ্ট দিতে গেলো? তার এভাবে এত বড় ভুল করা উচিত হয়নি, যা দেখে দর্শক বলছেন যে জয় নিজের ভুলটা বুঝতে পারলো কিন্তু রানীর শূন্যতা অনুভব করার পর রানী তার কাছে থাকতে রানীকে শুধু কষ্টই দিয়ে গেলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,”তোমাদের রানী – রানীর শূন্যতা ব্ল্যাস্ট এর কারণে দুর্জয়ের সাথে শেষবারের মতো কথাও বলতে পারলো না রানী। দুর্জয়ের মুখ থেকে রানীর এই বিপদের ঘটনা শুনে সকলে ভেঙে পড়েছে। রানীর শূন্যতা অনুভব করতে পেরে দুর্জয় নিজের ভুল স্বীকার করে।

ওদিকে এতোদিন মুখোশের আড়ালে থেকে সমস্ত কলকাঠি নাড়ছিল আনিশা। আনিশার মুখোশ খোলার জন্য রানী কি ফিরে আসছে নতুন রুপে? দেখুন তোমাদের রানী আজ 6:00 PM” একজন নেটিজেন কমেন্ট বক্সে লিখেছেন যে,“জয়ের কান্না দেখে হাসি পাচ্ছে কেমন মিকি মাউস টাইপ কান্না”

Back to top button

Ad Blocker Detected!

Refresh