বাংলা সিরিয়াল

রাণীর দুর্জয়ের সাথে কনটাক্ট করে পিকলু কে সামনে এনে রানী জয় দুজনে মিলে অনিশার মুখোশ খোলা উচিত!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রাণীতে দেখা যাচ্ছে যে রানী ও পিকলুকে মারার জন্য হাসপাতালে বোম ব্লাস্ট করে অনিশা কিন্তু রানী তো তার থেকেও বেশি বুদ্ধিমতী তাই সে আগে থেকেই সবটা অনুমান করেছিলো, সে পিকলুকে ফোন করে বলে দেয়, পিকলু যেন তাড়াতাড়ি সেখান থেকে পালিয়ে যায়,এরপর রানী নিজের ব্লাডের ম্যাচিং ব্লাড স্যাম্পেলে

কালেক্ট করে ও সেটা সব জায়গায় ছড়িয়ে ছিটিয়ে দেয় আর তারপর নিজেকে মৃত প্রমাণ করে সেখান থেকে চলে যায়। এরপর সে পিকলুর সাথে পরামর্শ করে। পিকলুর ভয় দেখিয়ে অনিশাকে ফোন করানো হয় এবং বলা হয় যে পিকলুকে যদি অনিশা দু কোটি টাকা না দেয়, তাহলে পিকলু সব সত্যি কথা জয়কে বলে দেবে আর তাদের বিয়েটা ভেস্তে যাবে।

কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে, রানী পিকলুকে সাথে নিচ্ছে ঠিক আছে কিন্তু যদি রানী সব ঘটনাটা জয়কে খুলে বলে,জয় আর রানী দুজনে মিলে যদি শত্রুর মোকাবিলা করে এবং শত্রুর মুখোশ খুলে ফেলে তাহলে ধারাবাহিকটি জমজমাট হয়ে ওঠে। আসলে এই ক্ষেত্রে নায়ক নায়িকা দুজনেই পাশাপাশি লড়াই টা করবে এটা দেখতে চাইছেন দর্শক।

আরও পড়ুন : রাখি ম্যাম পারে শুধু কপি করতে!বোঝেনা সে বোঝেনা এর গল্প মিঠাইতে, মিঠাইয়ের ট্রাক কথাতে মিঠাই এর অনেকটা আবার ফুলকিতে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমি একটা পার্সোনাল মতামত শেয়ার করছি –
আমার মনে হয় রাণীর দুর্জয়ের সাথে কনটাক্ট করে আলাদা ভাবে দেখা করে পিকলু কে সামনে এনে প্রমাণ সহ সবটা জানিয়ে দেওয়া উচিৎ !! এতে করে একটা দারুন ব্যাপার হবে, তারপর দুর্জয় রাণী একসাথে আনিশাকে এক্সপোজ করুক সবার সামনে…

আনিসা চমকে যাক যাতে করে ওর মনে হয় জয় এতকিছু জানলে কি করে, ভয় টা দ্বিগুন পাক!!আর যে আনিশার জন্য রানীকে জয়ের হাতে চড় খেতে হয়েছিল, আমি চাই সবার সামনে সত্যিটা আসার পর আনিশা জয়ের হাতের দুটো কষিয়ে থাপ্পড় খাক, মনটা শান্তি পাবে। দুজনের সাজানো সংসার নষ্ট করার ফল আনিশা হাড়ে হাড়ে টের পাবে!! ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh