বাংলা সিরিয়াল

এই ছেলের মতিগতি,কথা বার্তা আজ আবার ও সন্দেহজনক লেগেছে! অনিশাকে রেগে অনেকরকম কথা শুনিয়েছে আবার বলছে এক মাসের মধ্যেই বিয়ে করবে?আবার কোন রহস্য লুকিয়ে রাখছে ডাক্তারবাবু?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে,রানীকে প্রাণে মেরে ফেলবার জন্য অনিশা বোম ব্লাস্ট করায় ওদিকে রানী অনিশার প্ল্যান বুঝতে পেরে গিয়ে ছিলো, তাই সে একটা বোম ব্লাস্টিংয়ের নাটক করে আর পিকলুকে নিয়ে লুকিয়ে পরার পর সে যে মৃত এই নাটকটা করতে থাকে।

একদিকে পিকলু আর রানী একসাথে মিলে অনিশাকে ভয় দেখাতে থাকে অন্যদিকে রানী আয়ার ছদ্মবেশে সেনগুপ্ত বাড়িতে প্রবেশ করে। দুর্জয়ের আয়টি কে দেখে কিছুটা হলেও সন্দেহ হয়।

এরপর দেখা যায় যে, নার্সিংহোমে রানীর শ্রাদ্ধ করা হলে জয় অত্যন্ত রেগে যায় এবং সমস্ত কিছু পন্ড করে দেয়। তারপর সে আবার অনিশার হাত ধরে বলে যে সে ভীষণ একাকীত্ববোধ করছে, তার অনিশার সান্নিধ্য চায় সেই কারণে সে এনগেজমেন্ট

আরও পড়ুন : যাক ভেবেছিলাম এবার বিয়ের ট্রাক আনা উচিত! আর সেটাই হলো দারুন প্রোমো দিলো জলসা! এবার ধৃ চরিত্রটাকে প্রতিবাদি করে তুলুক!

করবে না ডাইরেক্ট এক মাসের মধ্যে বিয়ে করবে। এই বিষয়টা নিয়ে দর্শক বেশ চিন্তিত হয়ে পড়েন। জয়ের এই বিহেভিয়ার দেখে দর্শক ভাবেন যে, তবে কি জয় কিছু সন্দেহ করে প্ল্যান মাফিক সবটা করছে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই ছেলের মতিগতি , কথা বার্তা আজ আবার ও সন্দেহজনক লেগেছে অনিশা কে রেগে অনেকরকম কথা শুনিয়েছে আবার বলছে এক মাসের মধ্যেই বিয়ে করবে?? আবার কোন রহস্য লুকিয়ে রাখছে ডাক্তারবাবু ??”

Back to top button

Ad Blocker Detected!

Refresh