বাংলা সিরিয়াল

উফফ কি শক মাইরি দুর্জয়কে বিয়ে করবে মুখটা দেখো একবার বেকি মুখী একটা মনে একদম লাড্ডু ফুটিয়ে দিলো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’ তে এখন দেখা যাচ্ছে যে, পিকলুর মাধ্যমেই যে অনিশা জয়কে ভুল বুঝিয়ে এতদিন ধরে জয় রানীর মধ্যে একটা ভয়ংকর ভুল বোঝাবুঝি তৈরি করেছে,সেটা দর্শকদের কাছে ক্লিয়ার হয়ে গেছে। তবে সকলের সামনে সেই সত্যিকে তুলে ধরবার জন্যই রানী আজ সকলের কাছে মৃত হয়ে গেছে।

অনিশা রানীকে মেরে ফেলার প্ল্যান করে ও রানী সেই প্ল্যান বুঝতে পেরে গিয়ে নিজের প্ল্যান তৈরি করে ও পিকলুকে নিয়ে পালিয়ে যায়। ধারাবাহিকের সম্প্রতি দেখা যাচ্ছে যে রানী ছদ্মবেশে সেনগুপ্ত বাড়িতে চলে গিয়েছে।

তবে প্রথম দিন‌ই জয়ের মনের মধ্যে একটা সন্দেহ তৈরি হয় যে আয়া হয়ে যে কাজ করতে এসেছে সে আসলে হয়তো আয়া নয় সেই কারণে জয় তাকে ফলো করতে থাকে অন্যদিকে নার্সিংহোমে হওয়া এত বড় দুর্ঘটনা কারোর হস্তক্ষেপ ছাড়া হওয়া যে অসম্ভব এটা বুঝতে পারে জয় এবং সেই কারণে সে কিছু একটা আঁচ করতে থাকে।

আরও পড়ুন : রাই আর অনির জীবনের সম্পর্ক শেষ করার চেষ্টা কারা করবে?

একদিকে রানীর শ্রাদ্ধ হলে সে সেই শ্রাদ্ধের সমস্ত কিছু পন্ড করে দেয়, অন্যদিকে অনিশার সাথে হাত ধরে বলে সে খুব একাকীত্ব ফিল করছে, সেই কারণে সে বিয়ে করতে চায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“উফফ কি শক মা*ই*রি দুর্জয়কে বিয়ে করবে মুখটা দেখো একবার বেকি মুখী একটা মনে একদম লাড্ডু ফুটিয়ে দিলো দুর্জয় তোকে বিয়ে করবে বলে ভাই সব কিছু অন্য দিকে এই সিনটা হবার সময় ব্যাকগ্রাউন্ড মিউজিক যেটা দিয়েছিল ওই সাউন্ড টা উফফ আমি শুনে হেসেই যাচ্ছি হাসি থামছে না আসলেই তুই একটা মাথামোটা কিছুই বুদ্ধি নাই শুধু হিং*সা করতে জানিস মুরোদ গড়ের মাঠ দুর্জয় কে আজ পর্যন্ত চিনতে পারলি না ওই ছেলে নাকি তোকে বিয়ে করবে হ্যাঁ!!

আরও পড়ুন : পার্বতী ই CID হয়ে গেলো আর দেব যে CID ছিলো সেটা কি লেখক ভূলেই গেছে?-তুমি আশে পাশে থাকলে দেখে বলছেন দর্শক!

হয়েছে তাহলে.. দুর্জয় এর মাথায় আলাদাই কিছু খিচুড়ি পাকছে বেশ বুঝতে পারছি সেটা না হলে এত তারাতারি কিসের এসবই বউ এর বুদ্ধি নাকি সেটা তো আমরা ক্লাইম্যাক্স এর দিন জানতে পারবো,ওর আলাদাই কিছু ভাবনা আছে মাথায় সেটা তোর মোটা মাথাই ঢুকবে না বাহ্ দুর্জয় তো বউ এর সাথে থাকতে থাকতে এতদিনে বেশ বুদ্ধিমান হয়েছে দেখছি কি সুন্দর ভাবে ডা*ই*নি কে ব্যবহার করছে সেরা ডা*ই*নি ভাবছে জয় আমাকে ভালবেসে ফেলেছে রানীকে ভুলে গেছে ম*র*ণ দ*শা!!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh