বাংলা সিরিয়াল

রানী দুর্জয় কেউ কাউকে কম ভালোবাসে না!কিন্তু একটা ভুল বোঝাবুঝির কারণে মনে রাগ জিদ আর নিজেদের সম্পর্ক শেষ করে ফেলল!

স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে সব সময় বিশ্বাসটাই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ হয়,এই বিশ্বাসটা এমনই হওয়া উচিত যে, কোন‌ও প্রমাণ বা প্রামাণ্য বিষয়ের ওপর নির্ভর করা উচিত নয়, না হলে সম্পর্ক নষ্ট হয়ে যাবে এই বিষয়টা তোমাদের রানী ধারাবাহিকে ভীষণভাবে তুলে ধরা হয়েছে।

এই সম্পর্কের মধ্যে রীতিমতো ভালোবাসা আছে কিন্তু যেটা নেই সেটা হল বিশ্বাস। রানী সর্বক্ষণ অনিশার সাথে জয়কে দেখলেও কখনো তার মনের মধ্যে সন্দেহ তৈরি হয়নি কারণ সে জয়কে বিশ্বাস করতো।

আরও পড়ুন : অবশেষে জি বাংলায় দেখার মতো একটা ধারাবাহিক আসছে! মালা বদল নিয়ে রীতিমতো উৎসাহিত দর্শক!

অন্যদিকে জয় রানী কে ভালবাসলেও তার মনের মধ্যে রানীকে নিয়ে একটা তুমুল অধিকারবোধ কাজ করতো। সেই অধিকারবোধের কারণে পিকলু যখন রানীকে নিয়ে বানিয়ে বানিয়ে মিথ্যা কথা বলে তখন রানীকে প্রচন্ড ভালবাসলেও রানীকে চড় মেরে দিয়েছিল জয়।

রানীর থেকে প্রমাণ চেয়েছিলো, তুমুল আত্মসম্মানী রানী তাই সেনগুপ্ত পরিবার ছেড়ে বেরিয়ে এসে ছিলো, সে ঠিক করে সে প্রমাণ নিয়ে একদিন ফিরে আসবে জয়ের কাছে। কিন্তু দর্শক বলছেন এই সম্পর্কের মধ্যে দুজনের প্রতি দুজনের তুমুল ভালোবাসা থাকলেও ইগোটাই দুজনের সম্পর্ককে খারাপ করে দিল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“

যে কোনো সম্পর্কে রাগ, জিদ, ইগো কে বেশি প্রায়োরিটি দিলে সে সম্পর্কটা নষ্ট হয়ে যাবেই। রানী দুর্জয় কেউ কাউকে কম ভালোবাসে না কিন্তু একটা ভুল বোঝাবুঝির কারণে মনে রাগ জিদ আর নিজেদের ইগো Satisfied করার জন্য আজকে তাদের সম্পর্ক এই অবধি এসে দাঁড়িয়েছে হাতে কলমে ডিভোর্স ।

আরও পড়ুন : Durjani জুটিকে ভেঙ্গে দিয়ে দুর্জয় অনিশার engagement! রানীর আর 5 টা serial এর মহান heroine দের মতো নিজের বরকে অন্য কারোর হাতে তুলে দেবার মতো ন্যাকামি দেখে বিরক্ত দর্শক!

নিজেদের ইগো সরিয়ে যদি দুজন সব ভুল বোঝাবুঝি মিটিয়ে নিতো তাহলে তাদের সম্পর্ক আজ এই অবধি এসে পৌঁছাতো না। যেকোনো সম্পর্কের মাঝে হোক ভালোবাসা কিংবা বন্ধুত্ব কিংবা ফ্যামিলি যাই হোক রাগ, জিদ আর ইগো চলে আসে তাহলে সেটা নষ্ট হবেই। আজকের এপিসোড দেখে কিছু বলার মত খুঁজে পাচ্ছি না । তোমাদের রানী – স্টার জলসা

সবাই দেখুন টিভিতে তোমাদের রানী সোম থেকে রবি সন্ধে ৬ টায়।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh