বাংলা সিরিয়াল

রাত দুপুরে সবসময় একগাদা Make-Up করে দুর্জয়ের পেছনে সবসময় ঘুরে বেড়ানো এই মুখোশধারী মহিলার মুখোশ খুলে পরার সময় হয়ে গেছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী আর জয় একে অপরকে ভীষণ ভালো বাসে আজ‌ও। কিন্তু তাদের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়ে গেছে।

এই দূরত্ব তৈরি হয়ে গেছে তাদের মধ্যে থাকা ইগো ও জেদের কারণে। জয় রানীকে ভালোবাসলেও তাকে বিশ্বাস করে না,সেই কারণে পিকলু কান্ডে সে প্রমাণ চায় রাণীর কাছে। রাণী তখন প্রমান জোগাড় করার জন্য সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে আসে‌ এরপর আদিত্যর বাড়িতে সে ওঠে আর দুনিকে বড় করে তোলে।

আরও পড়ুন : রানী দুর্জয় কেউ কাউকে কম ভালোবাসে না!কিন্তু একটা ভুল বোঝাবুঝির কারণে মনে রাগ জিদ আর নিজেদের সম্পর্ক শেষ করে ফেলল!

এই ধারাবাহিকে এখন দেখা যায় যে,অনিশা এখন ভালো হয়ে গেছে,সে নিজে পিকলুর দায়িত্ব নেয়। কিন্তু অনেকেই মনে করছেন যে,এই ভালোমানুষীটা একটা মুখোশ মাত্র! এই মুখোশ খুব শীঘ্রই খুলে পড়বে আর জানা যাবে যে আলোক সেনকে পালাতে সাহায্য করেছে এই অনিশাই।

অন্য দিকে অনেকেই বলছেন যে,রানী ও জয়ের মিল করানোর কথা মুখে বলছে অনিশা, কিন্তু বাস্তবে তার আচরণ একটু অন্যরকম। সে সবসময় সেজে গুজে জয়ের আশে পাশে ঘুর ঘুর করছে- বিষয়টা ঠিক মানতে পারছেন না দর্শক।

আরও পড়ুন : হাস্যকর যেন মুখস্ত করে বক্তৃতা দিতে উঠেছে!এত বাজে কাস্টিং- দেখার ইচ্ছা চলে গেল!-ভক্তিসাগরের মা ভবতারিণী চরিত্রে যাকে তাকে নেওয়া হয়েছে বলে আক্ষেপ দর্শকের!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রাত দুপুরে সবসময় একগাদা Make-Up করে দুর্জয়ের পেছনে সবসময় ঘুরে বেড়ানো এই মুখোশধারী মহিলার মুখোশ খুলে পরার সময় হয়ে গেছে • তোমাদের রানী – স্টার জলসা সবাই দেখুন টিভিতে তোমাদের রানী সোম থেকে রবি সন্ধে ৬ টায়।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh