বাংলা সিরিয়াল

Durjani জুটিকে ভেঙ্গে দিয়ে দুর্জয় অনিশার engagement! রানীর আর 5 টা serial এর মহান heroine দের মতো নিজের বরকে অন্য কারোর হাতে তুলে দেবার মতো ন্যাকামি দেখে বিরক্ত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, দুর্জয় ও রানীর মধ্যে যথেষ্ট দূরত্ব তৈরি হয় পিকলুর কারণে পিকলু এমন একটি কথা বলে যে কথা রানীর চরিত্রের প্রতি সন্দেহ সৃষ্টি করে জয়ের মনে।

আসলে স্বামী স্ত্রীর সম্পর্কের মধ্যে বিশ্বাসের ভিতটাই বড় কথা কিন্তু সেই বিশ্বাসের ভিতটাই কোথাও গিয়ে নড়বড়ে হয়ে গেছে এই দুজনের সম্পর্কের মধ্যে। জয় প্রমান চেয়েছিল এবং সেই প্রমাণ জোগাড় করতে সেনগুপ্ত বাড়ি ছেড়েছিল রানী। তারপর মাঝখানে বহু বছর কেটে গেছে তাদের সম্পর্কের মধ্যে ভালোবাসা এখনো অটুট থাকলেও তাদের সম্পর্কের মধ্যে তৈরি হওয়া ফাটলটা এখনো অবধি মেরামত হয় নি।

আরও পড়ুন : জগদ্ধাত্রীর গল্প টা কপি করেও শান্তি হয় নি। আবার জগদ্ধাত্রীর শাড়িটাও নিয়ে নিলো!-গীতা এলএলবি নিয়ে তুমুল সমালোচনা

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের খলনায়িকা অনিশা বেশ ভালো হয়ে গেছে, সে রানীর ভালো চাইছে, সে জয়ের ভালো চাইছে আর জয় রানীকে জ্বালানোর জন্য অনিশাকে বিয়ে করতে রাজি হয়ে গেছে। অনেকেই এই বিষয়টা মেনে নিতে পারছেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Durjani জুটি কে ভেঙ্গে দিয়ে দুর্জয় অনিশার
engagement, বিয়ে , রানীর আর 5 টা serial এর মহান heroine দের মতো নিজের বর কে অন্য কারোর হাতে তুলে দেবার মতো ন্যা*কা*মি , দুর্জয়ের সব রাগ , ego দূর না করে এতো অন্যায় হচ্ছে , নিজেদের সংসার ভেঙ্গে যাচ্ছে সেসব কিছু দেখে চুপ করে থাকা এসব বিরক্তকর episode দেখার জন্য নিশ্চয় serial টাকে ভালোবাসিনি বা Durjani জুটি টাকেও ভালোবাসিনি….”

ওই দর্শক আরো বলেছেন যে, “এসব নে*কা*মো পনা যদি রোজ চলতে থাকে তাহলে সত্যি বাধ্য হবো দেখা বন্ধ করতে…writer কি মনে করেছেন এক মাস আগে অনিশা কে দুর্জয়ের সঙ্গে বিদেশে যেতে না দেওয়া দেখাতে পারেননি বলে

আরও পড়ুন : দুটো মানুষের ভালো লেগেছে বিয়ে করেছে এতে এত টক্সিসিটির কি আছে?-কৌশম্বী আদৃতকে নিয়ে সৌমিতৃষা ভক্তের ট্রল করায় বলছেন দর্শক!

এখন সেগুলো সুধে আসলে শোধ তুলবেন সেগুড়ে বালি ওই দুর্জয় অনিশার বিয়ে দেখার চেয়ে t.v off রাখা অনেক ভালো…এক বাচ্চার বাবা মা হয়ে গিয়ে এসব ঢং সহ্য হবে না আমার…আমি মাঝে মাঝে ভাবি ওদের আদেও দুনীর কথা মনে আছে ??? কেনো বাচ্চাটা এতো টা suffer করবে ??? ওকে পৃথিবীতে এনে দিয়ে এখন মা বাবা হয়ে নিজেদের মধ্যে লড়াই চালিয়ে যাচ্ছে…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh