বাংলা সিরিয়াল

আজকের দিনটা আমাদের সব দুর্জানি ফ্যানদের কাছে খুব স্পেশাল কারণ টা হলো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দীর্ঘদিন ধরে দুর্জয় এবং রানীর লড়াইয়ের শরীক হয়ে ওঠা দেবযানী ও রিতমের ঘরে অবশেষে ছোট্ট ছানা এলো।

তাদের কোল আলো করে এলো পুত্র সন্তান। এই পুত্র সন্তানের আগমন রানী ও জয় দুজনের জন্য‌ই ভীষণ খুশির কারণ দুনির পর তারা নিজে হাতে করে এই পুত্র সন্তানকে নিয়ে এসেছে। তাই এতে তাদের কৃতিত্ব ষোলো আনা। তবে দেবযানী আর রিতমের খুশিতে খুশি হয়েছে সকলেই। তাদের সংসারে ছোট্ট সদস্য আসার খুশি তে সকলেই আনন্দে শামিল হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সত্যিই আজকের দিনটা আমাদের সব ফ্যানদের কাছে খুব স্পেশাল কারণ টা হলো..থাক ছোটো করে একটু শুরুর থেকে বলি,, এই যে আজকে আমরা সবাই আমাদের প্রিয় জুটি দুর্জানি কে

আরও পড়ুন : ফুলকির টপার হওয়ার একমাত্র কারণ জগদ্ধাত্রী আর নিমের মাঝে থাকা!

পেয়েছি, সেটা সম্ভব করতে একদম শুরু থেকে যেই দুটো মানুষ নিঃস্বার্থ ভাবে রানী দুর্জয় কে এক করার যে বদ্ধ পরিকর উদ্যোগ নিয়েছিল সেই দুটো মানুষ হ্যাঁ ঠিক ই ধরেছেন আমি আমাদের অন্যতম প্রিয় জুটি আমাদের রিতজানি আর কথাই বলছি, আমাদের সবার খুব খুব খুব প্রিয় দেবু আর রিতম দা আজকে বাবা মা হয়েছে ওদের কোল আলো করে আসছে একটা ছোটো পুচকু সোনা (রনি) এই নামটা আমরা দিয়েছি ডাক নাম আর ভালো নাম (দেবত্তম)”

ঐ নেটিজেন আরো লিখেছেন যে,“এত দিন এই দুটো মানুষ নিঃস্বার্থ ভাবে রানীকে সাহায্য করে গেছে কোনো কিছুর তোয়াক্কা না করে রিতাম দা র কথা কি বলব নতুন করে এই মানুষটার মত দাদা থাকলে আর কি লাগে সাথে আমাদের মিষ্টি ছেলেমানুষী দেবু সেও কত ম্যাচিওর বুঝদার একদম পাকা গিন্নি হয়ে গেছে..

এই দুটো মানুষ ভালো খারাপ সব পরিস্থিতিতেই আমাদের দুর্জানির পাশে ছিল এখনও আছে,,এই রিতম দা এমন একটা মানুষ যার উপর আমরা সবাই চোখ বন্ধ করে বিশ্বাস করতে পারি, এমন অনেক সময় গেছে যেখানে আমাদের শেষ ভরসা এই মানুষটাই হয়েছে যে রিতম দা আছে ঠিক কিছু করবে,, সাথে অবশ্যই আমাদের দেবু ও সব সময় তার বেস্টি কে আগলে রেখেছে ভালবেসে আপনজনের ঋণ কখনও শোধ করা যায় না,

আরও পড়ুন : মধুবনীকে বিয়ে দিয়ে দিচ্ছে তার দিদি!-কে প্রথম কাছে এসেছির নতুন প্রোমো

কিন্তু আজকে রানী আর দুর্জয় দেবুর ডেলিভারি টা করিয়ে ওদের মা এর বাচ্চা কে সুস্থ ভাবে এই পৃথিবীর আলো দেখিয়েছে এই টুকুতে একটু হলেও ওদের এত ভালবাসার কিছুটা দাম ওরা দিতে পারলো…থাক আর বেশি কিছু বলবো না কারণ তোমাদের নিয়ে বলতে শুরু করল কথা শেষ হবেনা,,

শুধু একটা কথাই বলবো মধু দি আর রাজ দা তোমাদের কে অনেক ধন্যবাদ গো আমাদের কি রিতম দা র দেবু উপহার দেবার জন্য অনেক অনেক ভালবাসি তোমাদের দুজনকে…এইভাবেই এগিয়ে যাও তোমরা আর আমাদের দুর্জানি কে এক করার দায়িত্ত্ব কিন্তু তোমাদের উপর দিয়ে রেখেছি,ভরসা করে বসে আছি কিন্তু আমরা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh