বাংলা সিরিয়াল

একটা নষ্ট প্রেম কাহিনী থেকে উদ্ধার হলাম!যে গল্পে ছিলো একজন নষ্ট পুরুষ, আর যে ছিলো এক নষ্ট মহিলা!যাই হোক বাচা গেলো!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী শেষ হয়ে গেল। ধারাবাহিকের শেষে অন্যান্য গল্পের মত ভিলেনের পর্দা ফাঁস হয়ে গেল। অনিশাকে পুলিশ গ্রেফতার করে নিল আর নায়ক নায়িকার আরো একবার বিয়ে হয়ে গেলো,হ্যাঁ রানী

সিঁথিতে সিঁদুর দেওয়ার পর গল্পের ট্যাগলাইন অনুযায়ী মেয়েরা চাইলে সব কাজ করতে পারে সেই কথাটা রানী আর একবার জয়কে বলল এবং তারপর রানী জয় দুজনে মিলে মানুষকে সেবা করার ব্রতে নিজেদের লিপ্ত করে নিল।
এরপর থেকে তারা দুজনে মিলে দুস্থ গরিব অসহায় মানুষদের চিকিৎসা দেবে।

,মাত্র ৫ টাকার বিনিময়ে এই চিকিৎসা তারা দেবে কারণ টাকা পয়সা ছাড়া চিকিৎসা করালে সেই চিকিৎসা পূর্ণ হয় না সেই কারণে তারা মাত্র পাঁচ টাকা মাত্র চিকিৎসা বাবদ হিসেবে নেবে। ধারাবাহিকে দেখা যায় প্রথম থেকে অনিশা একটার পর একটা শয়তানি করলেও শেষ পর্বে অনিশার সমস্ত পরিকল্পনা আগে থেকেই ধরতে পেরে গিয়েছিল রানী।

আরও পড়ুন : ১১ মাসের লড়াই এর অবসান!কুঁড়ি থেকে ফুল হবার আগেই ঝরে গেলো রানী! ৩৩৮ পর্বে শেষ তোমাদের রানী!দুঃখ প্রকাশ দর্শকদের!

সেই পরিকল্পনামাফিক অনিশা র রিমোট আগে থেকে সরিয়ে নেয় রানী এবং বন্দুকের গুলিও বার করে নেয়। ধারাবাহিক শেষ হয়ে যায় ভক্তদের মন খারাপ হলেও শেষ পর্বে ও সমালোচনার থেকে রেহাই মেলেনি এই ধারাবাহিকের।

একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“তারপর?? তারপর আমরা একটা ন*ষ্ট প্রেম কাহিনী থেকে উদ্ধার হলাম যে গল্পে ছিলো একজন ন*ষ্ট পুরুষ, আর যে ছিলো এক ন*ষ্ট মহিলা। যাই হোক বাচা গেলো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh