বাংলা সিরিয়াল

জেদ আর ego দেখাতে উঠে পড়ে লেগেছে জয় আর রাণী!মহান সাজছে সবার সামনে! তোমাদের রাণী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। ‌এই ধারাবাহিকে দেখা যায় যে রানী আর জয় একে অপরকে খুবই ভালোবাসে,তাদের মধ্যে একটা ভালোবাসার সুন্দর সম্পর্ক তৈরি ছিলো, যা দুজনের মধ্যে আজও আছে দুজনের চাহনি, একে অপরের প্রতি কেয়ার করা ইত্যাদি দেখলেই সেগুলি স্পষ্ট বোঝা যায়। কিন্তু এই ধারাবাহিকে দেখা যায় যে, দুজনের সম্পর্কের মধ্যে থাকা রাগ ইগো দুজনের সম্পর্কটাকে ক্রমাগত খারাপ করে দিয়েছে।

আরও পড়ুন : রাইয়ের মতিগতিটা কিন্তু ভালো ঠেকছে না!এই সুযোগে সত্যি সত্যিই না আবার সৌর্যের মতো অর্নিবানকেই ল্যাঙ মেরে বসে?

পিকলু যখন রানীকে নিয়ে খারাপ খারাপ কথা বলে তখন রানীকে প্রচন্ড পরিমাণে ভালোবাসা সত্ত্বেও জয় সেই কথাগুলো বিশ্বাস করে, তার মনে একবারের জন্য এটা আসে না যে, পিকলু কথাগুলো মিথ্যে বলছে, বা তার রানী খারাপ নয়! সে রাগের মাথায় রানীকে চড় মেরে বসে, তারপর রানী মেয়েকে নিয়ে সেনগুপ্ত বাড়ি ছাড়ে তারপর বহু বছর কেটে যায় মাঝখানে।

বর্তমানে জয় রানীর মধ্যে ডিভোর্স হয়ে গেছে এবং রানীর সুরক্ষার কথা ভেবে সবাই রানী কে সেনগুপ্ত বাড়িতে থাকতে বলেছে, রানী সেনগুপ্ত বাড়িতে মেয়েকে নিয়ে চলেও এসেছে। এখানে আবার দেখা যাচ্ছে অনিশা দুর্জয়ের বিয়ে তাদের এনগেজমেন্ট হবে, যা দেখে জয় এবং রানী দুজনেই খুব কষ্ট পাচ্ছে কিন্তু কেউই মুখ ফুটে কিছু বলছে না ‌

অন্যদিকে এই পর্ব দেখে দর্শক বলছেন যে, “আজকাল নিজেই বুঝে উঠতে পারি না যে এদের দেখে ঠিক কিভাবে react করবো,এতোদিন যা সব হচ্ছে তারজন্য রাগ দেখাবো নাকি ওরা যে একে অপরের জন্য কষ্ট পাচ্ছে সেটার জন্য কষ্ট পাবো…

আরও পড়ুন : নীলুর প্ল্যান সফল হলো!ভন্ডুল হলো রাইয়ের বিয়ে!

ওরা নয়তো ভালোবাসা লুকিয়ে একে অপরকে রাগ , জেদ আর ego দেখাতে উঠে পড়ে লেগেছে , মহান সাজছে সবার সামনে but ওদের এই সম্পর্কের টানাপোড়েনর মধ্যে পড়ে আমাদের অবস্থাটা ঠিক কি হয়েছে সেটা একমাত্র মনে হয় আমরাই জানি ,না পারছি রাগ করতে আর না পাচ্ছি ওদের কষ্ট দেখে নিজেদের দূরে রাখতে..”

Back to top button

Ad Blocker Detected!

Refresh