বাংলা সিরিয়াল

‘দুটো এপিসোডে‌ রানী একটু বেশিই বাড়াবাড়ি করছে!’তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে, রানী আর দুর্জয়ের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে কিন্তু যতই দূরত্ব এবং ভুল বোঝাবুঝি হোক না কেন রানী আর দুর্জয়ের বিবাহ বার্ষিকীর দিন দুর্জয় যখন আদিত্যর বাড়িতে এসে দুনিকে নিয়ে যেতে চায়, তখন স্বামী স্ত্রীর মাঝখানে কাবাব মে হাড্ডি হয় আদিত্যর কথা বলা উচিত হয় নি বলেই মনে করেন দর্শক।

দুর্জয় যখন আদিত্যকে বেশ করে কথা শুনিয়ে দেয় ,শুধুমাত্র স্কুল বুকে গার্জেন লেখা আছে বলেই এত কথা শোনাচ্ছেন নাকি রানীর সাথে অন্য কোন সম্পর্ক আছে?-তখন বেশ খুশি হন দর্শক।

কারণ এই একটি ক্ষেত্রে দর্শক মনে করেন পরিস্থিতির যাই হোক না কেন রানী একটু বেশি বাড়াবাড়ি করছে। রানীর এতটা বাড়াবাড়ি করা উচিত নয় যদিও দর্শক মনে করেন যে দুর্জয় ভুল করছে, দুর্জয়ের নত হওয়া উচিত, একই সাথে রানীর বাড়াবাড়িটাকেও ঠিকভাবে মানতে পারেন না দর্শক।

আরও পড়ুন : উড়ন্ত সিঁদূরের দিন শেষ বাজারে এলো ভিডিও কল-এ সিঁদূর দান!-রোশনাই নিয়ে সমালোচনা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Sorry to say, দুটো এপিসোড এ রানী একটু বেশিই বাড়াবাড়ি করছে।।।। আরে দুর্জয় তো মেয়েকে দেখতে গিয়েছিলো রানিই তো দেয়নি মেয়েকে দেখতে এতেও দুর্জয় এর দোষ।।। আর রানী যে বললো তুমি বিদেশে গিয়ে টাকা উড়িয়েছো মজা করেছে রামি সব জেনে বসে আছে মনে হচ্ছে বিদেশে ওর সাথে গিয়েছিল।।।।।

স্বামী স্ত্রীর মধ্যে ভুলবোঝাবুঝি হয়েছে মানলাম দুর্জয় এর দোষ দুর্জয় ভুল করেছে যে স্ত্রীর সাথে ঝামেলা তাই মেয়েকে খোজ নেয়নি but রানীর এইটা মনে রাখা দুর্জয় যখন একবার বলেছিলো মেয়েকে দিতে ওর কাছে রানী কি beheave করেছিল ওর সাথে।।।।। আর রানী যা আত্মসম্মানি দুর্জয় দুনি আর রানীর খরচ রানীকে দিলে রানী নিত না এইটা বলতো যে আমি একাই সব করবো।।।। মানে দিলেও দোষ খোঁজ নিলেও দোষ না নিলেও দোষ আজব।।।। এমন করছিলো রানী আর দুর্জয় এর image ja বানিয়েছে ওই বাড়িতে যেনো মনে হয় দুর্জয় ওর জন্য কোনোদিন কিছুই করেনি।।।।

ওই বাড়িতে যদি দুর্জয় ওকে একদম ই সাপোর্ট na করতো তাহলে ১ বছর dr টাও পড়তে পারতোনা।।।। বলছি তো দুর্জয় এর দোষ আছে ঠিকাছে মেয়ের খোঁজ নেই তাই রানীর এইটা বিলাসিতা মনে হয়েছে ঠিকাছে but atlast দুর্জয় ওর দিন শেষে দুনির বাবা এইটা রানী ভুলে গেলে চলবেনা দুর্জয় এর জন্যই আজ দুনি এই পৃথিবীর আলো দেখেছে।”

এক‌ইসাথে ঐ দর্শক আরো মনে করেন যে স্বামী স্ত্রীর মধ্যে যাই হোক না কেন সেটাকে পাবলিকলি করার রানের উচিত হয় নি, দুর্জয় যত খারাপই হোক না কেন তাকে কথা শোনানোর অধিকার আদিত্যর নেই, রাণীর আছে। ঐ নেটিজেনের কথায় লিখেছেন ,“আর আজকে ওই আদিত্য আর ওর বাবা বলার এতো সাহস পেয়েছে রানী সেই সাহস ওকে দিয়েছে।।।। কেন হাসব্যান্ড wife এর মধ্যে যা হয়েছে সেইটা বাইরে ঢাক পিটিয়ে বলার কি আছে দুর্জয় অনন্ত বাইরে রানীর নামে নিন্দে করে বেরাতোনা।।।।

আরও পড়ুন : ফুলকির অপনেন্ট জ্যাশ হলে ফুলকি নাকানি চোবানি খেত!-সস্তার এডিট দিয়ে ফুলকি বাজিমাত করায় কথার ট্রোলিংয়ের প্রতিবাদ করলো দর্শক!

স্বামী স্ত্রীর মধ্যে ভুলবোঝাবুঝি হয়েছে ওরা মিটিয়ে নেবে সে যত বছর এই হক না ওদের বাড়িতে রানী আছে তার বদলে রানী ওই barite কাজ করে তার বিনিময়ে টাকা পায় তাই বলে রানীর পার্সোনাল life নিয়ে বলার অধিকার কেন দেবে এই দুর্জয় নিজের সন্তান কে নিতে এসেছে কেন আদিত্য বলবে তুমি নিয়ে যাবে আবার রানী কে বললো যে দুজনে মিলে যাবো পুলিশ ইনফরম করবো আজব তো রানী তোকে বলেছে যে আমাকে হেল্প করুন তুই কে হে।।।। বাইরের একটা লোক হয়ে বলে কিনা বাবা মেয়েকে নিয়ে গেছে তাই পুলিশ ডাকবে দুর্জয় ও দিয়েছে মিষ্টি মুখে জুতোর বাড়ি মেরেছে।।।।

দুর্জয় এর হাজার টা ভুয়ো আছে বৌকে অবিশ্বাস করেছে ভুল but রানিও জানে এতো বছর কতটা কষ্ট পেয়েছে even যেইদিন দুর্জয় দুনির খেলনা গুলো জড়িয়ে ধরে কাঁদছিলো সেইটা রানী নিজের চোখে দেখেছে আর মেজোবৌদি রীতম দা এদের থেকেও শুনেছে দুর্জয় কতটা কষ্ট পেয়েছে তাহলে কি করে বলল যে বিদেশে গিয়ে টাকা উড়িয়েছে ???? হিসেব মতো দেখতে গেলো রানিও দুর্জয় কে চেনেনা।।।।।

Na হলে এইগুলো বলতে পারতোনা রানী দেখেছে দুর্জয় নিজের সন্তান কে বাঁচাতে কেমন পাগল এর মতো ছোটাছুটি করেছে।।।।। আর আদিত্য এর বাড়িতে আছে এতো দিন আর রানী ই দুর্জয় কে ওই বাড়িতে খারাপ ইমেজ বানিয়েছে তাই ওরা বলেছে এইটাতে রানীর দোষ সম্পূর্ণ আর কিছুতে দোষ না থাক।।।।। স্বামী স্ত্রীর মধ্যে ওরা কেন ঢুকবে আজকে প্রচুর রাগ উঠেছে দুর্জয় দূনীর বাবা।।।। আদিত্য কি জানে দুর্জয় কি করেছে রানীর জন্য আর দুনির জন্য।।।।। বেশি বকতে এসেছে দুর্জয় ও দিয়েছে আচ্ছা করে।।।।। যাই হক আজকে এপিসোড ভালো হয়েছে আর মনে হয় দুর্জয় আরো কিছু দেখাবে party র দিন এইবার ওদের মিল হক”

Back to top button

Ad Blocker Detected!

Refresh