বাংলা সিরিয়াল

কয়েকজনের খারাপ কথায় রেগেই পরিচালকের সিদ্ধান্তে শেষ হয়ে যাচ্ছে তোমাদের রানী?নাকি এর পিছনে রয়েছে অন্য কোন রহস্য!?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রাণী শেষ হয়ে যাচ্ছে। কিন্তু এই ধারাবাহিক নিয়ে শোনা যাচ্ছে যে এই ধারাবাহিক টিকে নাকি স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ আরো বেশি দিন চালাতে চেয়েছিল কিন্তু প্রোডাকশন হাউজ চালাতে চায় নি। এত জনপ্রিয় এই ধারাবাহিক, অন লাইন- অফ লাইনে এই ধারাবাহিকের এত ফ্যান, তা সত্ত্বেও কেন এই ধারাবাহিকটিকে এত দ্রুত শেষ করে দেওয়া হচ্ছে? এর

কারণ হিসেবে শোনা যাচ্ছে যে ,ধারাবাহিকের পরিচালক সুশান্ত দাস কে এই ধারাবাহিকের কিছু ভক্ত লাগাতার ভাবে আক্রমণ করেন যে কারণে তিনি বিরক্ত হয়ে ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেন। কিন্তু অনেক ভক্ত বারংবার অনুরোধ ও করেছেন ধারাবাহিক বন্ধ না করার জন্য।

আরও পড়ুন : মধুমিতাকে সাবেকি দুর্গার রূপে কল্পনা করেই আমার রাতের ঘুম উড়ে চলে গেছে!ঋতুর্পণা,তৃনা,মধুমিতাকে নিয়েই মহালয়া করতে পারতেন তাহলে ১৬ কলা পূর্ণ হত

দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে, এত জনপ্রিয় একটি ধারাবাহিক শুধুমাত্র কিছু ভক্তের লাগাতার আক্রমণের জন্য কেন শেষ করে দেওয়া হবে? নাকি এর পিছনে আরও বড় কোন কারণ আছে যে কারণে ধারাবাহিকটি শেষ করে দেওয়া হচ্ছে? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তোমাদের রানী শেষ হয়ে যাচ্ছে ইতি মধ্যেই আমরা জেনে গিয়েছি ….

এই শেষ হয়ে যাওয়ার পেছনের গল্প কি শুধুমাত্র গুটি কয়েক জন মানুষ এর অকথ্য ভাষা ব্যবহার….নাকি নেপথ্যে রয়েছে অন্য কারন…..তোমাদের রানী ফ্যান সংখ্যা নেহাত কম নয়….অন লাইন ,অফ লাইন নিয়ে বিরাট একটা পরিবার….এই পরিবার এই এক সমুদ্র ফ্যান এদের মধ্য থেকে হাতে গোনা 20 থেকে 25 জন লাগাতার খারাপ কথা ব্যবহার করে রাইটার কে আক্রমণ করে গেছে ….এটা সত্যিই উচিত হয় নি , এটা আমার কাছেও দৃষ্টি কটু লেগেছে…”

ঐ দর্শকরা আরো বলেন যে,“কিন্তু আমরা খারাপ কথা না বলেও তাদের ভুল টাকে নিজেদের ঘারে নিয়ে দীর্ঘ কয়েকদিন ধরে রাইটার, চ্যানেল, প্রযোজক, পরিচালক সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেছি….কারন ধারাবাহিক টা আমরা অকালেই হারাতে চায়নি…আমাদের কাছে গল্পের সাথে সাথে জুটি টাও অতি প্রিয় হয়ে গেছে….

আরও পড়ুন : immediately গল্পের track change করুক!episode fast করুন!অনিশার পর্দা ফাঁস নিয়ে ধামাকা promo দিন!

কিন্ত দর্শক দের মূল্য কেউ কি দেয়…দর্শক রা তো বোকা বাস্কের মতো বোকা….এবার আসি আসল বিষয়ে…. আদোও কি গুটি কয়েক ফ্যান দের জন্যই তোমাদের রানী কি শেষ হলো নাকি ফ্যান দের উপর ছড়ি ঘুড়িয়ে ভিতরে অন্য নাটক রচিত হয়েছে….চ্যানেল কতৃপক্ষ তো চেয়েছিল তোমাদের রানী চালু থাকুক…তাহলে প্রয়োজক সংস্থা আর চালালো না কেনো….সব ই টাকার খেলা…যেখানে টাকা সেখানেই মূল্য দর্শকদের চাওয়া পাওয়া,ভালোবাসার মূল্য নেই তাদের কাছে।।”

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“একটা সিরিয়াল চালাতে গেলে প্রত্যেক পরিচালক কে কম বেশী গালিগালাজ সহ্য করতে হয়, সুশান্ত দাস কে তো মাত্র হাতে গোনা কয়েকজন খারাপ কথা বলেছেন তাতে উনি এত খেপে গেলেন যে বন্ধ করার সিদ্ধান্ত নিল এটা কী আদৌ বিশ্বাসযোগ্য আমি তো কানাঘুষা শুনছিলাম সুশান্ত দাসের নতুন সিরিয়াল আসছে সেখানে অর্ক -অভিকা জুটি থাকবে তবে সাপোর্ট রোলে‌ প্রধান নায়ক নায়িকা আলাদা, পরের মাসে নাকি সুট হবে তবে জানিনা বিষয় টা কতটা সত্য”

Back to top button

Ad Blocker Detected!

Refresh