বাংলা সিরিয়াল

রানীর প্রাণ সংশয় বুঝে কাছাকাছি এলো দুর্জয় রানী!এইবার হবে ও টিআরপিতে বাজিমাত!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, একটি নতুন প্রোমো দিয়েছে, সেই প্রোমোতে দেখা যাচ্ছে যে, দুর্জয় আবার‌ও রানীকে এসে কথা শোনায়, পিকলুকে লুকিয়ে রাখার জন্য, রানী তখন বলে লজ্জা দুর্জয় পাবে যখন পিকলুদা সুস্থ হয়ে সব সত্যি বলবে।

এই কথা শুনে দুর্জয় রেগে চলে যায়,তখন দেখা যায় কতগুলো গুন্ডা এসেছে, তারা পিকলুর ওপর অ্যাটাক করে, রানী তখন তাদেরকে আটকায় ও গুন্ডাদের সাথে রীতিমতো মারপিট করে। ধারাবাহিকের এই প্রোমোকে পজিটিভ বলেই ধরছেন দর্শক।

আরও পড়ুন : দুই সিরিয়ালের দুই কর্মজীবী নায়িকা!অফিসে যায় বসের দৃষ্টি আকর্ষণ আর তাদের সাথে মান-অভিমানের খেলা খেলার জন্য,কাজ করার উদ্দেশ্যে নয়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
প্রমো টা বেশ ভালো পজিটিভ দেখে খুব ভালো লাগলো.. আশা করছি সব ভালই হবে.. এবার জমবে আসল খেলা যারা এই প্রমো টা কে নেগেটিভ বলছে দুর্জয় কে খারাপ বলছে তাদের কাছে ঠিক কোন প্রমো টা ভালো মনের মতো পছন্দের হবে জানি না!? তবে আমার খুব ভালো লেগেছে..

আর দুর্জয় কেউ নেগেটিভ মনে হয়নি যেমন নর্মাল থাকে সেরম এই আছে…সুশান্ত স্যার এর কাছে একটাই অনুরোধ করছি এই প্রমো এপিসোডে রানীর প্রাণ সংশয় যেনো হয় pls, ওকে কিডন্যাপ করুক,বা ওর গুলি লাগুক etc etc… রানীর কোনো বড়ো ক্ষতি হোক মৃত্যুর সাথে লড়াই করছে এরম কিছু দেখাবেন, সেটাও আবার দুর্জয় এর চোখের সামনে…

তাহলে ওর ভিতরে রানীকে হারানোর যে ভয় টা আছে ওটা জেগে উঠবে..নিজের ভুল গুলো বুঝতে পারবে,,দিয়ে দুর্জয় নিজের হাতে চিকিৎসা করে রানীকে বাঁচক..তার পরে শত্রুদের খুঁজে বের করে শাস্তি দিক #দুর্জানি একসাথে মিলে pls pls এই অনুরোধ টা রেখো সুসু কাকু তোমরা কি আমার সাথে এক মত?? মানে ” রানীর প্রাণ সংশয় দেখতে চাও” তাহলে বলো

আরও পড়ুন : পিসির কারোর ভালো ভাগ্য সহ্য হয় না! এর মধ্যেই তীর্থ অসুস্থ হয়ে গেলো!-তবে কি বিধবা হবে পুতুল নাকি চির পঙ্গু হবে তীর্থঙ্কর?

তবে এই পোষ্টের কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন দুর্জয় যেভাবে বাড়াবাড়ি করছে, যেভাবে নিজে ডিভোর্স পর্যন্ত চেয়েছে রানীর কাছে, সেখানে এবার দেখতে হবে যে দুর্জয় কিভাবে ক্ষমা পায়। এই কমেন্ট বক্সে একজন নেটিজেন লিখেছেন যে,“এবার দেখার পালা দুর্জয় কিভাবে রানী থেকে ক্ষমা পায় রানী কিভাবে ক্ষমা করে এই নিয়ে প্রত্যেক সপ্তাহের প্রোমো দেওয়া উচিত যেভাবে কথার প্রমোশন করে সেভাবে রানীর প্রমোশন করলে টিআরপি ভালো আছে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh