বাংলা সিরিয়াল

তা অনিশা কেমন লাগছে রানীর প্রতি দুর্জয় এর এখনো ভালোবাসা আছে শুনে!চিপ লাগিয়ে জয় মনের সব কথা জেনে ফেলল অনিশা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীতে দেখা যায় যে দুর্জয়ের পেটে ঠিক কি হয়েছে সেটা দেখতে ঘরে যায় শম্পার ছদ্মবেশে থাকা রানী কিন্তু দেখতে তো পায় না বরং বাড়ির সবাই চলে আসে এবং রানীকে কাজ থেকে ছাড়ানোর মতো পরিস্থিতি তৈরি হয় তখন রানী জয়ের পায়ে ধরে ক্ষমা চেয়ে ম্যানেজ করে নেয়।

এরপর রানী ঋতম দা কে পাঠায় এবং ঋতম দা দুর্জয়ের কাঁটা সেই জায়গার ছবি তুলে আনে যে ছবি দেখে রানী নিশ্চিত হয়ে যায় যে এই ছবি কোন কেটে গিয়ে হয় নি, এই দাগ দেখে নিশ্চিত এটা কোন সেলাই করার দাগ!

অন্যদিকে জয়কে নিজের কন্ট্রোলে আনার জন্য অনিশা জয়ের শরীরে একটা চিপ রেখে দিয়েছে, যে চিপের সাহায্যে সে জয়ের সমস্ত কথা শুনতে পাবে।

আরও পড়ুন : সুধার ডিভোর্স নিয়ে নয়, তেজের রাগ সুধার মিথ্যে কথা বলা নিয়ে! শুভ বিবাহের আজকের পর্বে স্পষ্ট হয়ে গেল তেজের রাগের কারণ!

এরপর দেখা যায় যে রানীর পোশাক দেখে জয় প্রচন্ড দুর্বল হয়ে পড়ে এবং রানীর কথা ভেবে কষ্ট পেতে থাকে, এইসব কথাগুলো অনিশা শুনতে পেয়ে যায় এবং সে বুঝতে পারে জয় এখনো রানীর প্রতি দুর্বল। দর্শক বলছেন আমি আজও বুঝলাম না লোকে কালা জাদু করে বশ করে কিন্তু চিপ লাগিয়ে কি করে রানী বশ করতে পারে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই সেই চিপ ডিভাইস যা দুর্জয় এর
সব খবর অনীসা কে দেবে বুঝলাম তা অনীসা ডা*ই*নি কেমন লাগছে
রানীর প্রতি দুর্জয় এর এখনো

আরও পড়ুন : বছর বছর জি বাংলায় একি থোর বোরি দুর্গার কোনো ছিমছাম লুক দিতে পারেনা ওরা খালি আকাশে কাপড় মেলে দেয়। কি মজা পায় কে জানে!

এতো ভালোবাসা দেখে তুমি বৃথা চেষ্টা করছো দুর্জয় কে কোনোদিন পাবে না জানিনা বিয়ে হবে কিনা যদিও হয় দুর্জয় কোনোদিন তোমার হবেনা
খুব তাড়াতাড়ি তোমার মুখোশ খুলবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh