বাংলা সিরিয়াল

plzzzz দূর্জয় এর character টা এতো ঝিমিয়ে দেবেন না একটু প্রতিবাদি করে তুলুন!-জয় প্রতিবাদ করুক অনিশার মুখের ওপর!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীতে দেখা যাচ্ছে যে, দুর্জয়ের পেটে কেটে যাওয়া সেই জায়গার ছবি রীতম দা মোবাইলে ছবি তুলে আনে ও রানীকে দেখায়। রানী ছবি দেখে পুরো নিশ্চিত হয়ে যায় দুর্জয় নতুন কোনো ষড়যন্ত্রের শিকার হয়েছে। সে বুঝতে পারে যে এটা কেটে পড়ে গিয়ে হয়নি এটা কোন অপারেশনের দাগ।

অন্যদিকে দুর্জয়কে নিজের হাতের মুঠোতে কন্ট্রোল করতে তার শরীরে একটা চিপ লাগিয়ে রেখেছে অনিশা,যাতে বাড়ি বসেই জয়ের সব কথা ও কাজ সে শুনতে পায়।

বাড়িতে থেকেই সে সবটা জানতে পারবে এটা ভেবে সে যখন আনন্দে আত্মহারা হয়ে উঠেছে তখন‌ই তাকে জয়ের কথাবার্তা আচার-আচরণ শুনে জ্বলে পুড়ে শেষ হয়ে যেতে হলো। কারণ মাঝরাতে শম্পার ঘরে দুর্জয় আসে রানীর জিনিসপত্র নিতে।

রানীকে দেওয়া নিজের উপহার, রানীর শাড়ি হাতে নিয়ে সে আবেগপ্রবণ হয়ে পড়ে দুর্জয় আর দুর্জয় পুরনো কথা মনে পড়ে কাঁদতে থাকে। রানীর প্রতি দুর্জয়ের মনে এখনও এতো ভালোবাসা দেখে জ্বলে পুড়ে শেষ হয়ে যায় অনিশা।

আরও পড়ুন : তা অনিশা কেমন লাগছে রানীর প্রতি দুর্জয় এর এখনো ভালোবাসা আছে শুনে!চিপ লাগিয়ে জয় মনের সব কথা জেনে ফেলল অনিশা!

ওদিকে রানীর স্মৃতিচারণায় দুর্জয়ের চোখের জল দেখে এক দর্শক লিখেছেন,“ খুব ভালো লাগলো এটা দেখে যে আজও তোমার চোখে জল আসে
ডাক্তার বাবু রানীর কথা ভেবে একদিন জেদ আর রাগ করে কিছু বলনি রানী কে আটকাও নি এই জিনিস গুলো যাতে বের

করে না নিয়ে আসে আর আজ আবার নিজেই এই জিনিস গুলো নিতে এসেছো দেখো কাল আবার তোমার gf এসে কি করে এই জিনিস গুলো দেখে….যদি সরাতে চায় তো plzzz চুপ করে না দেখে একটু কিছু বোলো…. Susanta Das plzzzz দূর্জয় এর character টা এতো ঝিমিয়ে দেবেন না একটু প্রতিবাদি করে তুলুন”

Back to top button

Ad Blocker Detected!

Refresh