বাংলা সিরিয়াল

রানীর মৃত্যু নিয়ে এতটা স্বাভাবিক আচরণ দুর্জয়ের সেটাতেই বার বার খটকা লাগছে! জয় জানে যে রাণী বেঁচে আছ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে যে রানী কে জয় এত ভালোবাসতো সেই রানীর মৃত্যুর পর জয় খুব স্বাভাবিক আছে এবং রানীকে ভুলবার জন্য নিজের একাকিত্বের কথা বলে অনিশার হাত ধরে তাকে বিয়ে করার প্রস্তাব দেয়।

দর্শক শুরু থেকেই এই বিষয়টা মানতে পারছেন না তাদের কোথাও গিয়ে একটা খটকা লাগছে। কারণ দীর্ঘ বেশ কয়েক বছর রানীকে ছাড়া একা থেকেছে জয় বিদেশে থেকেছে, যেখানে অনিশাও তার সাথে ছিলো কিন্তু সেই সময় জয় এক মুহূর্তের জন্য নিজের দুর্বলতার কথা অনিশাকে বলেনি।

আরও পড়ুন : রোহিনীর কথায় শ্যামলীকে ভুলছে মন্দার!তবে কি মন্দারও রোহিনীর প্রতি দুর্বল হয়ে পড়ছে?

রানীর মৃত্যুর কয়েক দিন কাটতে না কাটতেই জয় ভীষণ রকম স্বাভাবিক আচরণ করছে যা দেখে মনে হচ্ছে যে, জয় হয়তো কোথাও গিয়ে একটা আন্দাজ করেছে রাণী বেঁচে আছে এবং সে ফিরে আসবে।

অনিশাকে বিয়ের প্রস্তাব দেওয়ার পর থেকে দর্শক ১০০ শতাংশ নিশ্চিত হয়েই গিয়েছেন যে, জয়ের মাথায় অন্য কোন পরিকল্পনা আছে। জয় হয়তো কিছু একটা আন্দাজ করেই সবকিছু করছে।

আরও পড়ুন : এই ব্লুজ যে ৩২ বার বেঙ্গল টাপার হয়েছে তার ওপর নজর না দিয়ে একবারও বেঙ্গল টপার হতে পারেনি তার ওপর নজর দিচ্ছে!-জগদ্ধাত্রী প্রমোশন না করে গীতার প্রমোশন করায় বলছেন দর্শক

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রানীর মৃ*ত্যু নিয়ে এতটা স্বাভাবিক আচরণ দুর্জয়ের সেটাতেই বার বার খটকা লাগছে , কেনো জানিনা মনে হচ্ছে রানী যে বেঁচে আছে সেটা ও জানে…আর আজ ও অনিশার সঙ্গে কথা বলছিল ওর দিকে প্রশ্ন করে ওকে চা*পে ফেলতে যাচ্ছিল সেটাতে আর ও নিশ্চিত হলাম এই যে অনিশা কে বিয়ে করার কথা ও বলেছে সেটাতে অনিশা কে ফাঁ*দে ফেলার কোনো plan ওর মাথাতে ঘুরছে…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh