বাংলা সিরিয়াল

immediately গল্পের track change করুক!episode fast করুন!অনিশার পর্দা ফাঁস নিয়ে ধামাকা promo দিন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, তোমাদের রানী ধারাবাহিকের গল্প নিয়ে বর্তমানে দর্শক বিরক্ত হয়ে গেছেন। কারণ অনুরাগের ছোঁয়ার মতো এই ধারাবাহিকেরও যেন প্রধান ইউএস পি হয়ে উঠেছে নায়ক নায়িকার মধ্যে দূরত্ব ও ভুল বোঝাবুঝি।

ধারাবাহিকে একটার পর একটা ট্রাক আসে কিন্তু নায়ক নায়িকার মধ্যে দূরত্ব মেটে না কিন্তু দর্শক নায়ক-নায়িকার মধ্যেকার যাবতীয় ভুল বোঝাবুঝি মিটিয়ে দুজনের মিল দেখতে আগ্রহী। এই ধারাবাহিকে আরো দেখা যাচ্ছে যে, দীর্ঘ দুমাস ধরে প্রায় ঘুরিয়ে ফিরিয়ে একই গল্প দেখানো হচ্ছে।

আরও পড়ুন : মিথ্যের বুনিয়াদে কি হয় সত্যিকারের প্রেম? অমর সঙ্গী ধারাবাহিকের প্রোমো দেখে বলছেন দর্শক!

পাঁচ বছরের লিপ দেখানো হলো নায়ক নায়িকার মধ্যে দূরত্ব দেখানো হলো অথচ তাদের মিল দেখানো হলো না, তাদের মিল না দেখিয়েই আবার নায়ক-নায়িকাকে একে অন্যের থেকে আলাদা করে দেওয়া হলো। সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“Writer এর দৃষ্টি আকর্ষণ কিছু বলতে চাই আমরা জানতে চাই আপনি ঠিক ” তোমাদের রানী ” এর গল্পটা নিয়ে ঠিক কি করতে চাইছেন ???

সেই May মাস থেকে শুরু হয়েছে এটা July মাস , গত দুমাস ধরে এক জিনিষ দেখিয়েই চলেছেন , আপনাদের কি মনে হয় আমাদের মানে দর্শক দের যা যা আজ*গুবি জিনিষ দেখাবেন আমরা বসে বসে সেইসব কিছুই গিল*বো?? একে তো গত দুমাস ধরে একি track চলছে, দুর্জয় রানীর 5 years separation হয়ে গেলো , তাও এখনো অনিশার পর্দা ফাঁস হলো না , তারউপর episode দেখে মনে হয় সেটা মা*লগাড়ি কেউ হা*র মানাবে এতটাই slow episode, তারউপর অনেকদিন যাবত কোনো promo নেই , Slot টা হারালে মনে হয় আপনি শান্তি পাবেন…

উল্টে যে গল্পগুলোর জন্য “রানীর” প্রতি এতো অব*হেলা করছেন মনে রাখবেন সেই গল্পগুলো কোনদিনি রানীর মতো সাফল্য এনে দিতে পারবে না , অথচ সেই রানীর প্রতিই এতো অব*হেলা আপনার…Fans power কি নিশ্চয় ভুলে যাননি”

ওই দর্শক আরো বলেন যে, তোমাদের রানী ধারাবাহিকের কনসেপ্টটা এত ভালো ছিল কিন্তু এই কনসেপ্টটাকে ভালো না রেখে রীতিমত নষ্ট করে দেওয়া হল অন্য একটি প্রজেক্ট এর জন্য। ঐ দর্শকের কথায়,“ আপনি আপনি নিজেই একটা ভালো unique গল্প তৈরী করেন আবার নিজের অন্য project

আরও পড়ুন : এই রাজেশ কি রোশনাইকে সত‍্যিকারের ভালোবাসে? নাকি বিয়ে করার পিছনে অন্য কোনো উদ্দেশ্য আছে?

এর জন্য সেটারই ক্ষতি করেন সেই প্রমান আমি আগেও পেয়েছি , শুনেছি প্রতিটি project Writer দের কাছে সন্তান সম হয় আর আপনি উল্টে নিজের অন্য সন্তান কে দেখতে গিয়ে আরেক সন্তানের অব*হেলা করেন….এই কথা গুলো বলতাম না যদি না ” রানীর” প্রতি এই অবি*চার টা করতেন….

দর্শকরা serial দেখে বিনোদন এর জন্য কিন্তু আপনি কষ্ট ছাড়া আর ধৈর্য্যর পরী*ক্ষা ছাড়া আর কিছুই দিচ্ছেন না….immediately গল্পের track change করুক , episode fast করুন , অনিশার পর্দা ফাঁস নিয়ে ধামাকা promo দিন , #Durjani এর মিল করান”

Back to top button

Ad Blocker Detected!

Refresh